বরিশালে বাসদের ৩৯তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

বৃহস্পতিবার, নভেম্বর ৭, ২০১৯

আরিফ সুমন, বরিশাল ব্যুরো : বাংলাদেশ সমাজতান্ত্রিকদল (বাসদের) ৩৯তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে নগরীতে লাল পতাকা মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

আজ বৃহস্পতিবার (৭ই) নভেম্বর বিকাল চারটায় নগরীর অশ্বিনী কুমার টাউন হল চত্বরে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। বাসদ বরিশাল জেলা আহবায়ক ইঞ্জিনিয়ার ইমরান হাবীব রুমনের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন জেলা সদস্য সচিব ডাঃমনিষা চক্রবর্তী,সমাজতান্ত্রিক জেলা শ্রমীক ফ্রন্ট সভাপতি বাবুল তালুকদার সহ বিভিন্ন শ্রমীক নেতৃবন্দ।

এসময় ডাঃ মনিষা চক্রবর্তী বলেন আমাদের দেশের বড় বড় দলের নেতারা সাধারন শ্রমীক শ্রেনীকে ব্যবহার করে নিজেদের স্বার্থ হাসিল করে।

যখন একজন শ্রমীক বিপদের সমস্যায় পড়ে তখন তাদের পাশে কোন নেতা খুজে পাওয়া যায়না। তাই শ্রমীক মেহনতি মানুষকে নিজেদের জীবনের জীবিকার প্রয়োজনে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান।

অন্যদিকে বিসিসি কর্তৃপক্ষকে বলেন আপনারা নগরবাসীর কাছ থেকে গলাকাটা ট্যাক্স-খাজনা নিবেন আর তাদের সুযোগ সুবিদা দেবেন না তা হতে পারে না।

তাই অবিলম্বে নগরীর বেহালদশাকৃর্ত রাস্তা-ঘাট সংস্কার করার দাবী জনান। তা নাহলে আগামী ৩০ই নভেম্বর জেলা বাসদের পক্ষ থেকে সিটি মেয়র এর নিকট স্বারকলিপি প্রদান করার কর্মসূচি ঘোষনা করেন।

পরে নগরীতে শ্রমীক সদস্যদের নিয়ে বিশাল এক লাল পতাকা মিছিল বেড় করে মিছিলটি নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পুনরায় টাউন হল চত্বরে এসে শেষ হয়।