বিমানবন্দরে ক্ষেপে গেলেন গেইল

বুধবার, নভেম্বর ৬, ২০১৯

স্পোর্টস ডেস্ক : এমিরেটস এয়ারলাইনসের ওপর বেজায় চটেছেন ওয়েস্ট ইন্ডিজের ব্যাটিং-দানব ক্রিস গেইল। টিকিট থাকা সত্ত্বেও বিমানবন্দরে গিয়ে ভ্রমণ করতে পারেননি তিনি। এ নিয়ে বেশ ক্ষেপেছেন ক্যারিবীয় বিধ্বংসী ব্যাটসম্যান।

এমিরেটস এয়ারলাইনসের তীব্র সমালোচনা করে সোশ্যাল মিডিয়া টুইটারে গেইল লেখেন- আমি খুবই হতাশ। আগেভাগেই ফ্লাইট নিশ্চিত করেছিলাম। সময়মতো বিমানবন্দরে গিয়েছিলাম। তবে তারা আমাকে বলল- ফ্লাইট বুকড হয়ে গেছে। শুধু তাই নয়, আমার টিকিট ছিল বিজনেস ক্লাসে। তদুপরি ওরা আমাকে ইকোনমি ক্লাসে ভ্রমণ করতে বলে। তাই এখন পরের ফ্লাইটে যেতে হচ্ছে। ভীষণ বিরক্তিকর ও বাজে অভিজ্ঞতা।

গেইল সবশেষ আন্তর্জাতিক ম্যাচ খেলেন চলতি বছরের আগস্টে। ভারতের বিপক্ষে সেই ম্যাচে ৪২ বলে ৭২ রান করেন তিনি। তবে ব্যাটিং মায়েস্ত্রো বিরাট কোহলির অনবদ্য সেঞ্চুরিতে ৭ উইকেটে ম্যাচটি জিতে নেয় টিম ইন্ডিয়া।

এর পর থেকে খেলার বাইরে আছেন গেইল। সময়টা বেশ উপভোগ করছেন তিনি। বিভিন্ন পর্যটন স্থানে আমোদ-প্রমোদ করে সময় কাটাচ্ছেন ৪০ বছর বয়সী ক্রিকেটার।

ভারতের লক্ষ্মৌতে আফগানিস্তানের বিপক্ষে সিরিজ খেলবে উইন্ডিজ। বুধবার থেকে শুরু হচ্ছে তিনটি করে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ। বলা বাহুল্য, এ সিরিজে নেই অভিজ্ঞ গেইল।