বাংলাদেশকে ছোট করে শেবাগের ব্যাঙ্গাত্নক বিজ্ঞাপন

শুক্রবার, অক্টোবর ১৮, ২০১৯

স্পোর্টস ডেস্ক : যেকোন দেশের সঙ্গে সিরিজ ও ম্যাচের আগে সে দেশকে ছোট করে বিজ্ঞাপন বানানো যেন ভারতীয় স্পোর্টস চ্যানেল স্টার স্পোর্টসের নীশায় পরিণত হয়েছে। আর তার নেতৃত্ব দেন সাবেক ভারতীয় খেলোয়াড় বীরেন্দ্র শেবাগ। আগামি মাসে ভারতের মাটিতে তিন ম্যাচের টি-টুয়েন্টি সিরিজ খেলতে ভারত যাবে বাংলাদেশ।

সেই সিরিজের আগে বাংলাদেশকে ব্যাঙ্গ করে আবারও বিজ্ঞাপন বানালো স্টার স্পোর্ট ও বীরেন্দ্র শেবাগ। টি-টুয়েন্টি ক্রিকেটে এখনও ভারতকে হারাতে পারেনি বাংলাদেশ। সেটাকে থিম রেখেই এই প্রমো ভিডিও বানিয়েছে স্টার স্পোর্টস। বিজ্ঞাপনে শেবাগ বলেন, ‘এখানেই এতো উড়ছে, যদি টি-টোয়েন্টিতে প্রথমবারের মতো জিতে যায় তাহলে যে কি করবে কে জানে!’।

স্টার স্পোর্টস তাঁদের সামাজিক যোগাযোগ মাধ্যমে এক ভিডিও প্রমো পোস্ট করে ক্যাপশনে লেখে- টি২০ ম‍্যাচে বাংলাদেশের বিরুদ্ধে ভারত কি অপরাজেয়র তকমা ধরে রাখতে পারবে? উত্তর জানতে চোখ রাখুন ৩রা নভেম্বর, সন্ধে ৬ টা থেকে স্টার স্পোর্টস ও হটস্টারে।

উল্লেখ্য, এর আগেও ২০১৫ সালে বাংলাদেশের বিপক্ষে সিরিজের আগে বাংলাদেশকে ছোট করে ‘বাচ্চে আভি বাচ্চে নেহি হ্যা’ বিজ্ঞাপন বানিয়েছিল স্টার স্পোর্টস। কিন্তু সেই সিরিজে ভারতকে ২-১ এ হারিয়ে জবাবটা ব্যাট-বলেই দিয়েছিল বাংলাদেশ। এবার দেখার বিষয় এই সিরিজেও জবাবটা দিতে পারে নাকি টাইগাররা।