নিকের সঙ্গে আর নয়, ডিভোর্স চান প্রিয়াঙ্কা!

শুক্রবার, অক্টোবর ১৮, ২০১৯

বিনোদন ডেস্ক : বিয়ের এক বছর যেতে না যেতেই স্বামী নিক জোনাসকে ডিভোর্সের হুমকি দিয়েছেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। এই তারকা দম্পতির ছাড়াছাড়ির গুঞ্জন উঠে বিয়ের মাত্র ৪ মাস পরই। এরইমধ্যে আরও বেশ কয়েকবার তাদের ডিভোর্সের বিয়সটি সামনে আসে।

কদিন পরই নিক-প্রিয়াঙ্কার প্রথম বিবাহবার্ষিকী। অথচ তাদের সম্পর্ক টিকে আছে ঝগড়াঝাটির ওপর ভিত্তি করে। আবার কখনও কখনও একজন আরেকজনে প্রেমে হাবুবুডু খাচ্ছে।

নিক-প্রিয়াঙ্কার ঘনিষ্টজনরা বলছেন, বিবাহিত জীবনে তাদের মধ্যে অনেককিছুই ঠিক নেই। প্রায় সময়ই ঝগড়া হচ্ছে। একসঙ্গে সময় কাটানোর সময় বের করতে পারছেন না দুজনের কেউই। ফলে তাদের ৪৫ কোটি দামের বেভারলি হিলসের রাজপ্রাসাদতুল্য বাড়িটিতেও এখন প্রেম-ভালোবাসার ছোঁয়া নেই। আছে শুধু ঝগড়া আর অশান্তি।

আবার দুজন দুদেশের হওয়াতেও সমস্যা। প্রিয়াঙ্কা কাজের প্রয়োজনে ভারতে চলে আসেন, নিক পড়ে থাকেন জন্মভূমি যুক্তরাষ্ট্রে। প্রিয়াঙ্কার পার্টিতে অ্যাটেন্ড করা নিয়েই নিকের যত আপত্তি। এ নিয়েই বেশিরভাগ সময় ঝগড়া।

বিপরীতে বলিউডের দেশী গার্ল খ্যাত সাবেক এই বিশ্বসুন্দরীও নিককে হুমকি দিয়ে রেখেছেন, নিক যদি বদমেজাজী স্বভাব ও তার বদভ্যাগগুলো বাদ দিতে না পারে তবে যেকোনও সময় তাকে ছেড়ে যাবেন তিনি।

এরইমধ্যে বি-টাউনের বাতাসে গুঞ্জন বইতে শুরু করেছে, প্রিয়াঙ্কা এখন তার ভুল বুঝতে পারছেন। শিগগিরই নিককে ডিভোর্স দেবেন তিনি।