নরসিংদীতে হাতুড়ি দিয়ে পিটিয়ে নানিকে খুন

শুক্রবার, অক্টোবর ১৮, ২০১৯

নরসিংদী : নরসিংদী সদর উপজেলার মাধবদীতে নানিকে হাতুড়ি দিয়ে পিটিয়ে খুন করেছে নাতি। এ ঘটনায় নাতি পলাশকে (১৮) আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৭ অক্টোবর) দিবাগত রাতে মেহেরপাড়া ইউনিয়নের কুড়েরপার গ্রামে এ ঘটনা ঘটে। নিহত ফুলমালা (৭০) গ্রামের সুন্দর আলীর স্ত্রী।

নিহতের স্বজনরা জানান, ঘাতক পলাশের বয়স দুই বছর থাকাকালীন তার বাবা আমিনুল ইসলামের সঙ্গে মায়ের বিচ্ছেদ হয়। এরপর নানির আশ্রয়ে পলাশ বেড়ে উঠে। পলাশ মাঝে মাঝে গভীর রাতে বাসায় আসতো এতে নানি প্রায়ই তার প্রতি ক্ষিপ্ত হত। ঘটনার রাতে নানি ও নাতির কথা কাটাকাটির এক পর্যায়ে নাতি পলাশ নানিকে হাতুড়ি দিয়ে আঘাত করলে নানি অচেতন হয়ে যায়। এ সময় অতিরিক্ত রক্ত খড়নে ঘটনাস্থলেই মারা যায় নানি।

মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু তাহের দেওয়ান জানিয়েছেন, প্রাথমকি জিজ্ঞাবাদে আটক পলাশ জানিয়েছে রাত সাড়ে ১১টার দিকে বাসায় ফিরে খাবার চাইতে গেলে নানির সঙ্গে বাগবিতন্ডা হয়। একপর্যায় পলাশ ক্ষিপ্ত হয়ে হাতুড়ি দিয়ে নানি মাথায় আঘাত করে। পরে ঘটনাস্থলেই মারা যায় ফুলমালা বেগম। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে মর্গে পাঠানো হয় ও আটক পলাশের বিরুদ্ধে আইনি প্রক্রিয়া চলছে।