কৃতীর সঙ্গে প্রেম করছেন পুলকিত!

বৃহস্পতিবার, অক্টোবর ১৭, ২০১৯

বিনোদন ডেস্ক : অভিনেত্রী কৃতী খারবান্দার সঙ্গে নাকি চুটিয়ে প্রেম করছেন অভিনেতা পুলকিত সম্রাট! বি-টাউনে এমন গুঞ্জনই ভেসে বেড়াচ্ছে। তবে যা রটে তার কিছুটা যে ঘটেই, তা কৃতীর সাম্প্রতিক ইনস্টাগ্রাম পোস্টে পুলকিতের আগুন জ্বালানো মন্তব্যেই প্রমাণিত।

ফ্যাবলুক ম্যাগাজিনের সেপ্টেম্বর সংখ্যার প্রচ্ছদে কৃতী তার নিজের ছবি ইনস্টাগ্রাম প্রোফাইলে শেয়ার করেছেন। তবে ছবিটি নয়, তার ভক্তদের দৃষ্টি আকর্ষণ করেছে অন্য একটি বিষয়। ওই ছবিতে কৃতীর প্রেমিক পুলকিত সম্রাট মন্তব্য করেছেন! সালমান খানের পাতানো বোন শ্বেতা রোহিরার সঙ্গে বিয়ে করেছিলেন পুলকিত, পরে তাদের বিয়ে ভেঙে যায়। কৃতীর ছবিতে প্রতিক্রিয়া জানিয়ে পুলকিত মন্তব্য করেছেন: “উফফ!” সঙ্গে রয়েছে আগুনের ইমোটিকন সহ।

শুধু তাই নয়, কৃতী যখন বুধবার তার আগামী সিনেমা হাউসফুল ৪ থেকে ফার্স্ট লুক শেয়ার করেন, তখন পুলকিত সম্রাট তার পোস্টটি রিটুইট করে লেখেন “আশ্চর্যজনক!”

আশু ত্রিখার ‘ভীরে দি ওয়েডিং’-এ একসঙ্গে কাজ করেছেন পুলকিত সম্রাট এবং কৃতী খারবান্দা। আগামীতে জন আব্রাহামের সঙ্গে পাগলপন্তিতেও দেখা যাবে তাদের। এই জুটি গত ছয় মাস ধরে একে অপরের সঙ্গে ডেটিং করছেন বলে খবর।

ঘনিষ্ঠ একটি সূত্র মুম্বাই মিররকে জানিয়েছে যে, এই বছরের শুরুর দিকে ব্রিটিশ যুক্তরাজ্যে পাগলপন্তির চিত্রগ্রহণের সময় পুলকিত ও কৃতীর ঘনিষ্ঠতা বেড়েছিল। “লন্ডনে সিনেমাটির ৫৮ দিনের চিত্রগ্রহণের সময়সূচী চলাকালীন কৃতী ও পুলকিতকে অনেকবার একসঙ্গে ঘুরে বেড়াতে দেখা গিয়েছে…পুলকিতের ছোট্ট ছোট্ট কিন্তু চিন্তাশীল আচরণ দেখে মুগ্ধ হয়েছিলেন কৃতী” জানিয়েছে মুম্বাই মিরর।

পুলকিত সম্রাট ২০১৪ সালের নভেম্বর মাসে শ্বেতা রোহিরার সঙ্গে বিয়ে করেন। তবে, ২০১৫ সালে তাদের বিবাহবিচ্ছেদ হয়। কৃতীর আগে পুলকিত অভিনেত্রী ইয়ামি গৌতমের সঙ্গেও কিছুদিন প্রেম করতেন। সেই সময়, মিড ডে’র একটি একান্ত সাক্ষাত্কারে শ্বেতা রোহিরা ইয়ামি গৌতমকেই তাদের বিয়ে ভাঙার জন্য দায়ী করেন।

গত বছর, ২৯ অক্টোবর, পুলকিত সম্রাট তার জন্মদিনে কৃতী খারবান্দাকে শুভেচ্ছা জানিয়ে তার ইনস্টাগ্রাম প্রোফাইলে কৃতীর জন্য একটি মিষ্টি পোস্ট শেয়ার করেছিলেন। ওই পোস্টে পুলকিত তাকে ‘ড্রামা ক্যুইন’ বলে ডাকেন এবং কৃতীও পুলকিতের জন্মদিনে তাকে ‘হিরো’ বলে উল্লেখ করে একটি পোস্ট করেন।

কৃতী খারবান্দাকে আগামীতে ‘হাউসফুল ৪’ সিনেমায় দেখা যাবে। ভান, চেহরে এবং তাইশ-এর মতো সিনেমাতেও কাজ করবেন তিনি। সূত্র: এনডিটিভি