দত্তক নেওয়া মেয়ের জন্মদিনে উচ্ছ্বসিত সানি

মঙ্গলবার, অক্টোবর ১৫, ২০১৯

বিনোদন ডেস্ক : বলিউড অভিনেত্রী সানি লিওনের ঘরে তিন সন্তান। যাদের নিয়ে সুখের সংসার সানি ও ড্যানিয়েলের। নোয়া, এশার ও নিশা নামের এই তিন সন্তানই তাদের সব ব্যস্ততার প্রাণ।

এর মধ্যে ২০১৭ সালে মহারাষ্ট্রের লাতুর থেকে মেয়ে দিশাকে দত্তক নেন সাবেক এই নীল তারকা। যার জন্মদিনে পার্টির আয়োজন করেছিলেন সানি। যেখানে রাজকুমারি সাজিয়ে মেয়ে দিশার সঙ্গে আনন্দ উপভোগ করেছেন সানি।

এর আগে ২০১৮ সালে ডিজনিল্যান্ডে মেয়ের জন্মদিন পালন করেছিলেন বলিউড তারকা। তবে ২০১৯-এ বাড়িতেই আয়োজন করেন দিশার জন্মদিনের পার্টি। সেখানেই মেয়েকে যেন রাজকুমারি সাজিয়ে জন্মদিন পালন করলেন সানি লিওন এবং ড্যানিয়েল ওয়েবার।

জন্মদিনের বেশ কিছু ছবি প্রকাশ করেছেন তারা। যাতে দেখা যাচ্ছে, নোয়া এবং এশারকে নিয়ে মেয়ে নিশার জন্মদিন পালন করছেন সানি লিওন এবং তার স্বামী ড্যানিয়েল ওয়েবার। ৩ সন্তানকে একসঙ্গে নিয়ে হাসি খুশিতে ভরে ওঠেন সানি লিওনরা। সানি এবং ড্যানিয়েল সেই ছবি এবং ভিডিও নিজেদের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করতেই, বলিউড অভিনেত্রীর ভক্তরা উচ্ছ্বসিত হয়ে ওঠেন।

সানি ও ড্যানিয়েল মনে করেন তাদের জীবনে নিশা ঈশ্বরের আর্শিবাদ। এবারের জন্মদিনে আবারও সেই কথাই সবার সামনে তুলে ধরেন তারা।

প্রসঙ্গত, নিশাকে দত্তক নেওয়ার এক বছরের মধ্যেই সারোগেসির মাধ্যমে নোয়া এবং এশারের বাবা-মা হন সানি লিওন এবং তার স্বামী ড্যানিয়েল ওয়েবার।

সূত্র : জি নিউজ