সাড়া জাগাতে পারেনি ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’

সোমবার, অক্টোবর ১৪, ২০১৯

বিনোদন ডেস্ক : ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ সিনেমার মাধ্যমে দীর্ঘ তিন বছর পর আবার বলিউডে ফিরেছেন প্রিয়াঙ্কা চোপড়া। সিনেমাটির ট্রেলার, পোস্টার, গান সবকিছুই দর্শকের কাছে ব্যাপক সাড়া পায়। কিন্তু প্রেক্ষাগৃহে মুক্তির পর তেমন একটা সাড়া জাগাতে পারেনি প্রিয়াঙ্কার সিনেমাটি।

গত ১১ অক্টোবর প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে সিনেমাটি। মুক্তির প্রথম দিনে সিনেমাটি আয় করেছে মাত্র ২.৫০ কোটি রুপি। আর তিন দিনে সিনেমাটির আয় হয়েছে ১০.৭০ কোটি রুপি (শুধুমাত্র ভারতে)। সোমবার সিনেমা বাণিজ্য বিশ্লেষক তারান আদার্শ এক টুইট বার্তায় এই তথ্য জানান।

ভারতীয় লেখক প্রয়াত আয়েশা চৌধুরীর জীবন ও তার পারিবারিক গল্পে অনুপ্রাণিত হয়ে সোনালী বোস নির্মাণ করেছেন ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’। এতে আয়েশা চৌধুরীর ভূমিকায় অভিনয় করেছেন জাইরা ওয়াসিম। প্রিয়াঙ্কা চোপড়া ও ফারহান আখতারকে দেখা যাবে জাইরার বাবা-মায়ের চরিত্রে। ইশান চৌধুরী তথা জাইরার ভাইয়ের ভূমিকায় রয়েছেন রোহিত শ্রফ।

ছবিতে দেখা যাবে, প্রিয়াঙ্কা চোপড়া ও ফারহান আখতার অভিনীত চরিত্র দু’টির মেয়ে অর্থাৎ জাইরা ওয়াসিমের চরিত্রটি বড় মারণ রোগের সঙ্গে লড়াই করছে। মেয়েকে সুস্থভাবে বাঁচিয়ে রাখতে বাবা-মায়ের জীবন যুদ্ধ ধরা পড়বে এই ছবিতে। জাইরা অভিনীত চরিত্রটির নাম আয়েশা চৌধুরী। আয়েশাই ছবিতে বলবে, তাকে বাঁচানোর জন্য তার বাবা মা কত জটিল পরিস্থিতির মধ্যে দিয়ে গিয়েছে।

এদিকে ধর্মীয় অনুভূতিতে আঘাত লাগায় চলতি বছরের ২৯ জুন ফেসবুক পেজে একটি দীর্ঘ স্ট্যাটাসের মাধ্যমে বলিউডকে বিদায় জানান ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী জাইরা ওয়াসিম। এমন ঘোষণায় তাকে নিয়ে অনেক আলোচনা-সমালোচনা হয়।