ধামরাইয়ে চার শিশুকে ধর্ষণ, পঞ্চাশোর্ধ্ব এক ব্যক্তি আটক

সোমবার, অক্টোবর ১৪, ২০১৯

ঢাকা : ঢাকার ধামরাইয়ে চার শিশুকে ধর্ষেণের অভিযোগে আফসার উদ্দিন নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। ভুক্তভোগী ওই শিশুদের বয়স ৬ থেকে ৭ বছর। গতকাল রবিবার (১৩ অক্টোবর) সন্ধ্যায় ধামরাই পৌর এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

গত বৃহস্পতিবার (১০ অক্টোবর) ধামরাই পৌর এলাকার আমবাগান মহল্লার আফসার উদ্দিনের বাড়িতে এই ঘটনা ধর্ষণের ঘটনা ঘটেছে।

পুলিশ ও ভুক্তভোগী শিশুদের স্বজনদের কাছ থেকে জানা গেছে, গত গত বৃহস্পতিবার (১০ অক্টোবর) বিকেলে শিশুদের প্রলোভন দিয়ে তার বাসায় নিয়ে যান আফসার। এরপর একে একে চার শিশুকে ধর্ষণ করেন আফসার। একপর্যায়ে শিশুরা চিৎকার করলে আশপাশের লোকজন এসে তাদের উদ্ধার করে। এসময় অভিযুক্ত আফসার পালিয়ে যায়।

ঘটনার পর প্রথমে শিশুদের অভিভাবকরা লজ্জায় কাউকে জানায়নি। পরদিন শুক্রবার স্থানীয় ওয়ারেছ আলী মাতবরের কাছে বিচার চাইলে তিনি স্থানীয় পৌর কাউন্সিলরের কাছে পাঠান। কাউন্সিলর রবিবার ঘটনা শোনার পরই ধামরাই থানায় খবর দেন। পরে রবিবার বিকেলে এক শিশুর অভিভাবক থানায় লিখিত অভিযোগ দিলে সন্ধ্যায় পুলিশ আফসারকে আটক করে।

সোমবার (১৪ অক্টোবর) আটক আফসারের ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠায় পুলিশ। অন্যদিকে ভুক্তভোগী শিশুদের স্বাস্থ্য পরীক্ষার জন্য ওই দিন রাতেই ঢাকার শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়।

এ ব্যাপারে ধামরাই থানার ওসি দীপক চন্দ্র সাহা জানান, এ ঘটনায় আফসারের বিরুদ্ধে ধর্ষণের মামলা দায়ের করা হয়েছে। পুলিশ তাকে আটক করেছে। আটক আফসারের ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে।