এফডিসিতে মৌসুমী লাঞ্ছিত, যা বললেন ওমর সানি

সোমবার, অক্টোবর ১৪, ২০১৯

বিনোদন ডেস্ক : বিএফডিসিতে খল অভিনেতা ড্যানিরাজের হাতে চিত্রনায়িকা মৌসুমী লাঞ্ছিতের ঘটনায় স্বামী ওমর সানি বলেন, মৌসুমীকে শুভেচ্ছা জানাতে শিল্পী সমিতিতে আসেন মহিলা লীগের কয়েকজন নেতা-কর্মী। এসময় শিল্পী সমিতিতে প্রবেশ নিয়ে ড্যানিরাজের সঙ্গে হট্টগোল বাঁধে। একপর্যায়ে তিনি মৌসুমীকে ধাক্কা দেন।

আজ সোমবার (১৪ অক্টোবর) বিকেলে বিএফডিসিতে এই ঘটনা ঘটে। বিষয়টি নিয়ে উত্তেজনার সৃষ্টি হয়। এসময় ঘটনা স্থলে মিশা সওদাগর, জয়সহ অনেকে উপস্থিত ছিলেন।

ওমর সানি বলেন, এই সময় আমি ড্যানিকে নিষেধ করলে আমার উপরে চড়াও হয়। আমরা মনে করছি এটা পূর্বপরিকল্পিত ভাবে ড্যানি এই ঘটনা ঘটিয়েছে। আমরা নিরপেক্ষ নির্বাচন করতে চাই। সবাই মৌসুমীর পক্ষে। কিন্তু এই ভাবে বাধা দেয়া উচিত হয়নি বলে আমি মনে করি। এবং এই ঘটনায় মৌসুমীও হতবাক।

এই ঘটনায় প্রধান নির্বাচন কমিশনার ইলিয়াস কাঞ্চন বিডি২৪লাইভকে বলেন, ঘটনাটি আমার নজরে আসলে আমি তাৎক্ষণিক ভাবে মীমাংসাকরে দিয়েছি। আশা করি এই ধরণের ঘটনা আর ঘটবে না। ইতোমধ্যে আমি বাহিরাগতদের আসা যাওয়া বন্ধের বিষয়ে নজর দিয়েছি। সবার সমন্ময়ে একটি সুষ্ঠু নির্বাচন হবে আশা রাখছি।

আগামী ২৫ অক্টোবর বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বি-বার্ষিক নির্বাচন।এবারের নির্বাচনে কার্যকরী পরিষদ সদস্যের ১১টি পদের জন্য প্রার্থী হয়েছেন ১৪ জন। তারা হলেন- অঞ্জনা সুলতানা, রোজিনা, অরুণা বিশ্বাস, আলীরাজ, আফজাল শরীফ, বাপ্পারাজ, রঞ্জিতা, আসিফ ইকবাল, আলেকজান্ডার বো, জেসমিন, জয় চৌধুরী, নাসরিন, মারুফ আকিব ও শামীম খান (চিকন আলী)।