আবরারের বাড়িতে ঢুকতে পারলেন না বিএনপি নেতারা

রবিবার, অক্টোবর ১৩, ২০১৯

ঢাকা : ছাত্রলীগ নেতাদের হাতে নির্মমভাবে নিহত বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) মেধাবী ছাত্র আবরার ফাহাদের পরিবারের পাশে দাঁড়াতে ও শোকসন্তপ্ত পরিবারের স্বজনদের সমবেদনা জানাতে তাদের গ্রামের বাড়ির উদ্দেশ্যে যাত্রা করেছিলেন বিএনপি নেতারা। কিন্তু পুলিশি বাধার মুখে নেতৃবৃন্দ আবরারের বাড়িতে প্রবেশ করতে পারেননি। আবরারের পরিবারের সদস্যদের দেখা না করেই বিএনপি নেতাদের ফিরে আসতে হয়েছে।

রবিবার (অক্টোবর ১৩) দুপুর পৌনে ১২টার দিকে পাবনা-কুষ্টিয়া মহাসড়কের লালন শাহ সেতুর ভেড়ামারা অংশের টোল প্লাজা থেকে তাদের ফেরত পাঠায় পুলিশ।

এর আগে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আমান উল্লাহ আমানের গাড়ি বেলা সাড়ে ১১টার দিকে লালন শাহ সেতুর ভেড়ামারা টোল প্লাজায় পৌঁছায়। সেখান থেকে দুপুর পৌনে ১২টার দিকে পুলিশের বাধায় গাড়িটি পুনরায় ঢাকা অভিমুখে ফিরে আসে।

এসময় তার সঙ্গে ছিলেন বিএনপির নির্বাহী কমিটির সদস্য নাজিম উদ্দিন আলম, জেলা বিএনপির সভাপতি মেহেদী রুমি ও সাধারণ সম্পাদক সোহবার উদ্দিন।

এদিকে বুয়েট ছাত্র আবরার ফাহাদ হত্যার প্রতিবাদে ও খুনিদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে কেন্দ্র ঘোষিত দুদিন ব্যাপী কর্মসূচির অংশ হিসেবে রবিবার দ্বিতীয় দিন সারা দেশে বিক্ষোভ সমাবেশ করছে বিএনপি।