অমানবিক সরকার খালেদা জিয়াকে হত্যার ষড়যন্ত্র করছে: রিজভী

রবিবার, অক্টোবর ১৩, ২০১৯

ঢাকা : বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ বলেছেন, আমানবিক সরকার জামিন না দিয়ে খালেদা জিয়াকে জীবননাশের ষড়যন্ত্র করছে।

তার স্বাস্থ্য মারাত্মক অবনতি হয়েছে। তিস্তাসহ ভারতের সঙ্গে অভিন্ন নদীর পানি চুক্তির বিষয়ে দেশে ফিরে যাতে কথা না বলতে পারে এ জন্যই প্রভুদের খুশি করতে সাবেক পানিসম্পদমন্ত্রী মেজর (অব) হাফিজ উদ্দিন আহমেদ বীর বিক্রমকে গ্রেফতার করা হয়েছে।

রোববার নয়পল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে রুহুল কবির রিজভী আহমেদ এসব কথা বলেন।

উল্লেখ্য, র‌্যাব-৪ এর একদল সদস্য শনিবার সন্ধ্যায় বিএনপির ভাইস চেয়ারম্যান অবসরপ্রাপ্ত মেজর হাফিজ উদ্দিন আহমেদকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে গ্রেফতার করেছেন।

পুলিশের মিরপুর বিভাগের উপকমিশনার মোস্তাক আহমেদ জানিয়েছেন, তাকে আটক করে পল্লবী থানায় হস্তান্তর করা হয়েছে এবং বিএনপির এ নেতার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করা হয়েছে।

বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী জানিয়েছেন, হাফিজ উদ্দিন সিঙ্গাপুর থেকে ফিরছিলেন। শুক্রবারও উনার সঙ্গে ফোনে কথা হয়েছে, উনি সিঙ্গাপুরে চিকিৎসা নিচ্ছিলেন।

বিভাগীয় সমাবেশে যোগ দেয়ার জন্য উনি দেশে ফিরেছেন। রোববার সকালে উনার বরিশাল যাওয়ার কথা, সেভাবে টিকিটও কেনা হয়েছিল। কিন্তু সম্পূর্ণ বিনাকারণে তাকে গ্রেফতার করে বিএনপির রাজনৈতিক কর্মসূচি বাধাগ্রস্ত করছে।