টেকনাফে গোলাগুলিতে রোহিঙ্গাসহ নিহত ২

শনিবার, অক্টোবর ১২, ২০১৯

কক্সবাজার : টেকনাফে পুলিশের সাথে কথিত ‘বন্দুকযুদ্ধে’ স্বরাষ্ট্রমন্ত্রণালয়ের তালিকাভুক্ত শীর্ষ ইয়াবা ব্যবসায়ীসহ দুইজন নিহত হয়েছে।শুক্রবার দিবাগত রাত একটার দিকে টেকনাফ পর্যটন বাজারের উত্তর মালির পাহাড়ের পাদদেশে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

বন্দুকযুদ্ধে নিহতরা হলো, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী ছয়টি মাদক মামলার আসামি টেকনাফ সদর ইউনিয়নের হাতিয়ার ঘোনা এলাকার হাজী হামিদ হোসেন এর পুত্র আহমদ হোসেন (৪৫) এবং নয়াপাড়া রোহিঙ্গা ক্যাম্পের ব্লক-ডি সেট নম্বর ২৮ এর মৃত কালা মিয়ার পুত্র আব্দুর রহমান (৪৬)।এই ঘটনায় তিন পুলিশ সদস্য আহত হয়েছেন।ঘটনাস্থল থেকে দুটি এলজি, চার রাউন্ড গুলি ও পাঁচ হাজার ইয়াবা উদ্ধার করা হয়।সত্যতা নিশ্চিত করে টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ জানান, গ্রেপ্তারকৃত দুজনকে নিয়ে ইয়াবা ও অস্ত্র উদ্ধারে গেলে সন্ত্রাসীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে।

আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছোঁড়ে। এতে দুই মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ হয়। গুলিবিদ্ধ দুই জনকে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করেন।