‘হাউসফুল ৪’ ছবির সেটেই বড় নজির (ভিডিও)

মঙ্গলবার, অক্টোবর ৮, ২০১৯

বিনোদন ডেস্ক : সময়ানুবর্তিতার জন্য পুরস্কৃত হলেন হাউসফুল ৪-এর অভিনেতা-অভিনেত্রীরা। প্রত্যেক বছরেই প্রায় ৩ থেকে ৪টি ছবিতে অভিনয় করেন অক্ষয় কুমার। তাই সময় ব্যাপারটা যে অক্ষয়ের কাছে খুবই গুরুত্বপূর্ণ তা বোঝাই যায়। নির্দিষ্ট সময়ের মধ্যে কাজ শেষ না করলে তিনি বছরে এতগুলি করে ছবি করতে পারতেন না। তাই বলাই বাহুল্য অক্ষয় কতটা পাংচুয়াল। আর তার সঙ্গেই তালে তাল মিলিয়ে সময়ানুবর্তিতা পালন করেছে ‘হাউসফুল ৪’ ছবির পুরো টিম।

অক্ষয়ের সঙ্গে যারা অভিনয় করেন তারা প্রত্যেকেই জানেন, খিলাড়ির সঙ্গে কাজ করা মানেই ভোর থেকেই শুটিং শুরু হবে। ‘হাউসফুল ৪’ ছবিতে অভিনয় করেছেন কৃতী শ্যানন, রীতেশ দেশমুখ, রীতেশ খরবান্ডা, পূজা হেগড়ে, ববি দেওল আরো অনেকে। প্রত্যেকেই ঠিক সময়ে ছবির সেটে এসেছেন এবং শুটিং শেষ করেছেন।

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন থেকে জানা যায়, এই ছবির শুটিং শেষ হওয়ার কথা ছিল ৯০ দিনে। কিন্তু কাজ এত দ্রুত এগিয়েছে যে পুরো শুটিং শেষ হয়ে গিয়েছে ৬৫ দিনে। প্রত্যেকে সঠিক সময়ে কাজ শেষ করেছেন বলেই এত দ্রুত কাজ শেষ করা গিয়েছে।

সহকর্মীদের এই সহযোগিতায় মুগ্ধ হয়ে তাদের বিভিন্ন উপহার দিয়েছেন অক্ষয়। প্রতিবেদনটি থেকেই জানা যায়, তাদের জন্য বিভিন্ন রকমের সুস্বাদু খাবারের ব্যবস্থাও ছিল।

জানা যায়, একদিন হঠাৎ অক্ষয় এসে প্রত্যেককে জিজ্ঞাসা করেন, তাদের সবচেয়ে পছন্দের জিনিস ও খাবার কী। আর তার পরের দিনই সমস্ত জিনিসপত্র খাবার দাবার এনে তাদের চমকে দেন অক্ষয়। প্রত্যেকে কষ্ট করে ভোরের শিফটে কাজ করছিলেন। তারা যাতে উৎসাহিত হন সেই জন্যই এই উপহারের ব্যবস্থা করেন অক্ষয়। সূত্র: কলকাতা ২৪x৭