আবরার হত্যায় আরো তিনজন গ্রেপ্তার

মঙ্গলবার, অক্টোবর ৮, ২০১৯

ঢাকা : বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) শিক্ষার্থী আবরার ফাহাদ রাব্বীকে পিটিয়ে হত্যার ঘটনায় আরো তিনজনকে গ্রেপ্তার করেছে ডিএমপি’র গোয়েন্দা ও অপরাধ তথ্য বিভাগ। এর মধ্যে দুইজনকে সন্ধ্যায় এবং অপর একজনকে বিকেলে আটক করা হয়।

সন্ধ্যায় গ্রেপ্তারকৃতরা হলো- মো. মনিরুজ্জামান মনির (২১) ও মো. আকাশ (২১)। তারা দু’জনই আবরার হত্যা মামলার এজাহার নামীয় অভিযুক্ত।

মঙ্গলবার সন্ধ্যায় ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের উপ-কমিশনার (ডিসি) মাসুদুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, বিকেলে ডেমরা থেকে মনিরকে ও সন্ধ্যা ৬টায় গাজীপুরের বাইপাল থেকে আকাশকে গ্রেপ্তার করে গোয়েন্দা পুলিশ। গ্রেপ্তার মনির বুয়েটের পানিসম্পদ বিভাগের ১৬তম ব্যাচের এবং আকাশ একই ব্যাচের সিই বিভাগের ছাত্র।

এর আগে শামসুল আরেফিন রাফাত (২১) নামে বুয়েটের মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ের ১৭তম ব্যাচের এক ছাত্রকে গ্রেপ্তার করে গোয়েন্দা পুলিশ। তাকে বিকেল সাড়ে ৩টায় রাজধানীর ঝিগাতলা এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।

বুয়েট ছাত্র আবরার ফাহাদ রাব্বীকে পিটিয়ে হত্যার ঘটনায় সোমবার (৭ অক্টোবর) ১০ জনকে গ্রেপ্তার করে পুলিশ। মঙ্গলবার তাদেরকে ১০ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হলে আদালত তাদের প্রত্যেকের ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন। এরপর বিকেলে রাফাতকে গ্রেপ্তারের পর মনির ও আকাশকে নিয়ে সর্বমোট ১৩ জনকে গ্রেপ্তার করলো ঢাকা মেট্রোপলিটন পুলিশ।