আরমান গ্রেফতার: ফেঁসে যাচ্ছে শাকিব-মিতুর সিনেমা

রবিবার, অক্টোবর ৬, ২০১৯

বিনোদন ডেস্ক : ক্যাসিনোবিরোধী অভিযান এখন তুঙ্গে। গ্রেফতার হয়েছেন ক্যাসিনো সম্রাট নামে খ্যাত ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের বহিষ্কৃত সভাপতি ইসমাইল হোসেন সম্রাট। এখন চলছে ঢাকায় সম্রাটের তিনটি বাসায় অভিযান। একইসাথে গ্রেফতার করা হয়েছে সম্রাটের সহযোগী আরমানকেও।

দেশজুড়ে জনমনে স্বস্তি এলেও এই খবরে আতঙ্ক ছড়িয়েছে এফডিসি ও কাকরাইলের চলচ্চিত্রপাড়ায়।

কারণটা হলো সম্রাট ও আরমান দু’জনই সাম্প্রতিককালে প্রযোজক হিসেবে সিনেমার সঙ্গে যুক্ত হয়েছিলেন ‘দেশবাংলা মাল্টিমিডিয়া’ প্রতিষ্ঠার মাধ্যমে। গেল কোরবানি ঈদে মুক্তি পেয়েছে তাদের প্রথম সিনেমা ‘মনের মতো মানুষ পাইলাম না’। জাকির হোসেন রাজু নির্মিত ছবিটিতে শাকিব খান ও বুবলী জুটি হয়ে পর্দায় হাজির হন। ছবিটি দারুণভাবে ব্যর্থ হয়। লোকসানের মুখ দেখে।

রাজধানীর সোনারগাঁও হোটেলে প্রতিষ্ঠানটি জমকালো আয়োজনে ‘আগুন’ নামে একটি ছবির মহরত করেছে। বদিউল আলম খোকন পরিচালিত এই ছবির নায়ক শাকিব খান ও নায়িকা নবাগতা জাহরা মিতু। এর আগে। চিত্রনায়ক শাকিব খানকে নিয়ে ইন্ডাস্ট্রি চাঙ্গা করার ঘোষণাও দেন দেশবাংলার মালিক আরমান। কিন্তু তার আগেই থেমে গেল নিজেদের রাজকীয় জীবনের রথ। ‘আগুন’ ছবির শুটিং শুরু হলেও সেটি এখন অনিশ্চয়তার হুমকিতে। অনিশ্চয়তায় পড়েছে দেশবাংলার কার্যক্রমও।