গভীর রাতে প্রেমিকাকে বাড়িতে ডেকে ধর্ষণ

শুক্রবার, অক্টোবর ৪, ২০১৯

পাবনার সাঁথিয়ায় এক হাইস্কুল ছাত্রী প্রেমিকের দ্বারা ধর্ষিত হয়েছেন বলে অভিযোগ করেছেন। ওই ছাত্রী সাঁথিয়া উপজেলার নন্দনপুর ইউনিয়নের কেটিএস আয়শা খাতুন উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণির ছাত্রী। অভিযুক্ত মনোয়ার হোসেন মুক্তা উপজেলার তেতুলিয়া গ্রামের মৃত শহীদ আলীর ছেলে।

জানা যায়, প্রেমিক মুক্তা প্রেমিকার সাথে প্রতারণা করে অন্য মেয়ের সাথে বিয়ে পাকাপাকি করেছিলো। বৃহস্পতিবার (৩ অক্টোবর) তার বিয়ের দিন ধার্য ছিলো। কিন্তু এর আগেই ওই ছাত্রী মুক্তার বাড়িতে অবস্থান নেয়।

সর্বশেষ শুক্রবার সাঁথিয়া থানায় লিখিত অভিযোগ করেন তিনি। অভিযোগে জানা যায়, কিছুদিন আগে মনোয়ার হোসেন মুক্তার সাথে ওই ছাত্রীর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এ সুযোগে গত ২৯ সেপ্টেম্বর গভীর রাতে ঐ ছাত্রীকে মুক্তা তার বাড়িতে ডেকে নেন। একপর্যায়ে তার ইচ্ছার বিরুদ্ধে ওই ছাত্রীকে ধর্ষণ করে মুক্তা। এসময় নির্যাতিত ছাত্রীকে বিয়ের আশ্বাস দিয়ে তাকে বাড়ি পাঠিয়ে দেয় মুক্তা।

সাঁথিয়া থানার উপ- পরিদর্শক (এস.আই) আবুল কালাম জানান, ভুক্তভোগীর মেডিকেল পরীক্ষা করার জন্য সিভিল সার্জন অফিসে পাঠানো হবে।

সাঁথিয়া থানার ওসি জাহাঙ্গীর হোসেন জানান, এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে। পুলিশ অভিযুক্তকে গ্রেপ্তারের চেষ্টা করছে।