সিলেটে বিএনপির সমাবেশ যথাসময়ে হবে: ডা. জাহিদ

মঙ্গলবার, সেপ্টেম্বর ২৪, ২০১৯

ঢাকা: কেন্দ্রীয় সিদ্ধান্ত অনুযায়ী দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে সিলেটে বিএনপির বিভাগীয় সমাবেশ যথাসময়ে যথাস্থানে হবে বলে জানিয়েছেন বিএনপির ভাইস চেয়ারম্যান ডা. এ জেড এম জাহিদ হোসেন।
এর আগে রাত ৯টার দিকে সিলেট কোতয়ালী থানার বরাত দিয়ে কে বা কাহারা ছড়িয়ে দেয় যে সিলেটে বিএনপির সমাবেশে নিষেধাজ্ঞা দেওয়া হয়েছে। এর প্রেক্ষিতে কয়েকটি অনলাইন নিউজ পোর্টালেও এ ধরণের সংবাদ প্রচার হয়।

এ বিষয়ে জানতে চাইলে সিলেটে অবস্থান করা বিএনপির ভাইস চেয়ারম্যান ডা. এ জেড এম জাহিদ হোসেন বলেন, সিলেটে পূর্ব ঘোষিত সমাবেশ সিলেট রেজিস্ট্রারি মাঠেই দুপুর দুইটায় অনুষ্ঠিত হবে। সমাবেশে ঢাকা থেকে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ স্থায়ী কমিটির সদস্যরা যোগ দেবেন। এ বিষয়ে দলীয় নেতাকর্মীদের কোনো রকম বিভ্রান্তিতে না পড়ার আহ্বান জানান তিনি।

ডা. জাহিদ বলেন, “আমি নিজে সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনারের সঙ্গে কথা বলেছি। এছাড়া বিএনপির মহাসচিব স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গেও কথা বলেছেন। সিলেট রেজিস্ট্রারি মাঠে সমাবেশ করার জন্য ইতোমধ্যে সব রকমের প্রস্তুতিও সম্পন্ন করা হয়েছে।”

তিনি সিলেট বিভাগের বিএনপির সকল পর্যায়ের দলীয় নেতা-কর্মী ও সর্বস্তরের জনগণকে যথাসময়ে সমাবেশে যোগ দেওয়ার আহ্বান জানান।