মাদক-দুর্নীতির চক্র ভেঙে না দেয়া পর্যন্ত অভিযান চলবে: কাদের

সোমবার, সেপ্টেম্বর ২৩, ২০১৯

ঢাকা: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, প্রধানমন্ত্রী বলে গেছেন তার অনুপস্থিতিতেও যেন অভিযান চলে। মাদক-দুর্নীতির চক্র ভেঙে না দেওয়া পর্যন্ত অভিযান চলবে।
আজ সোমবার সচিবালয়ে সাংবাদিকদের ব্রিফিংয়ে ওবায়দুল কাদের একথা বলেন।
এ সময় গণমাধ্যমকর্মীদের ওবায়দুল কাদের বলেন, জাতিসংঘের সাধারণ অধিবেশনে যোগ দিতে যাওয়ার আগে প্রধানমন্ত্রী আপস না করে অভিযান অব্যাহত রাখার নির্দেশ দিয়ে গেছেন।
সেতুমন্ত্রী বলেন, অপরাধী যেই হোক কেউ পার পাবে না। কেউ বসে নেই। সরকার আটঘাট বেঁধেই নেমেছে। দুর্নীতি, দুর্বৃত্তায়ন, মাদক, সন্ত্রাসী কার্যক্রম যতদিন চলবে ততদিন অভিযান চলবে।
গত সপ্তাহে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির বৈঠকে যুবলীগের অনেক নেতার কর্মকাণ্ড নিয়ে ক্ষোভ প্রকাশ করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এরপর গত বুধবার যুবলীগ নেতা খালেদ ভূঁইয়া পরিচালিত ফকিরাপুল ইয়ংমেনস ক্লাবসহ চারটি ক্লাবে অভিযান চালিয়ে জুয়ার সরঞ্জাম, কয়েক লাখ টাকা ও মদ উদ্ধার করে র‌্যাব। আটক করা হয় খালেদকে। এর দুই দিনের মাথায় শুক্রবার ঢাকার কলাবাগান ক্রীড়াচক্র ও ধানমণ্ডি ক্লাবেও অভিযান চালায় র‌্যাব। আটক করা হয়কলাবাগান ক্রীড়াচক্রের সভাপতি সফিকুল আলম ফিরোজসহ পাঁচজনকে। উদ্ধার করা হয় অস্ত্র-গুলি ও ইয়াবা। সর্বশেষ গতকাল রবিবার ঢাকার মতিঝিল এলাকার আরামবাগ ক্রীড়া সংঘ, দিলকুশা স্পোর্টিং ক্লাব, ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাব ও মোহামেডান স্পোর্টিং ক্লাবে অভিযান চালিয়ে ক্যাসিনোর সরঞ্জাম, মদ আর নগদ টাকা উদ্ধার করা হয়েছে।