‘প্রেম-টেম জানি না, সালমান আমার খুব ভালো বন্ধু’

সোমবার, সেপ্টেম্বর ২৩, ২০১৯

ইন্ডাস্ট্রিতে আগমন সালমানের হাত ধরে। প্রথমে বন্ধুত্ব তারপরে প্রেম এই ছিল সালমান খান ও ক্যাটরিনা কাইফের জার্নির প্রথম দিক। কিন্তু মাঝেই প্রেমের সম্পর্ক ছেদ পড়লেও অটুট থেকে যায় তাদের বন্ধুত্বের সম্পর্ক। ক্যাটরিনার খারাপ সময় কিংবা ভালো সময় একমাত্র সালমানকেই পাওয়া গিয়েছে সবসময়।

এমনটা বারবার স্মরণ করেন ক্যাটরিনা। বড়পর্দাতেও তাদের জুটি বলিউডে একাধিক ব্লকবাস্টার সিনেমা এনে দিয়েছে। তাদের মধ্যে বন্ধুত্বটা রয়ে গিয়েছে একইভাবে। কিন্তু ক্যাটরিনার ব্রেকআপের পর ইন্ডাস্ট্রিতে শোনা যায় তারা নাকি আবারও কাছাকাছি আসা শুরু করেছেন।

যদিও ক্যাটরিনা বারবার সেই কথা অস্বীকার করেছেন। গতকাল এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের অনুষ্ঠানে এসে এই বিষয়ে ক্যাটরিনা জানান, ‘আমাদের বন্ধুত্ব ছিল, আছে থাকবে। বিগত ১৬ বছর ধরে এটাই রয়েছে। ইন্ডাস্ট্রি কিংবা ব্যক্তিগত জীবনে সালমান আমার খুব ভালো বন্ধু। তার মতো মানুষ পাওয়া ভাগ্যের ব্যাপার। যে কোনও প্রয়োজনে কেউ না থাকলেও সালমান পাশে থাকে সবসময়। হয়ত সবসময় কথা হয় না আমাদের, কিন্তু আমি মাথাতে রাখি সালমান আমার পাশেই দাঁড়িয়ে রয়েছে।”

এদিকে সালমান আপাতত ব্যস্ত তার আগামী সিনেমা ‘দাবাং-থ্রি’-এর শ্যুটিং নিয়ে। অপরদিকে ক্যাটরিনা ব্যস্ত রয়েছেন রোহিত শেট্টীর পরিচালনায়, অক্ষয় কুমারের ‘সূর্যবংশী’ সিনেমা নিয়ে।