১০০ কোটির পথে ‘ড্রিম গার্ল’

রবিবার, সেপ্টেম্বর ২২, ২০১৯

বিনোদন ডেস্ক : ভিন্নধর্মী গল্পের সিনেমায় অভিনয় করতে ভালোবাসেন বলিউড অভিনেতা আয়ুষ্মান খুরানা। ‘ভিকি ডোনার’, ‘আন্ধাধুন’, ‘বাধাই হো’ সিনেমায় তার অভিনয় দেখে মুগ্ধ দর্শক। ফের ভিন্ন গল্পের সিনেমা নিয়ে পর্দায় হাজির হয়েছেন অভিনেতা।

১৩ সেপ্টেম্বর প্রায় ২ হাজার ৭০০ পর্দায় মুক্তি পেয়েছে আয়ুষ্মানের ‘ড্রিম গার্ল’। এই সিনেমায় তার বিপরীতে অভিনয় করেছেন নুসরাত ভারুচা। রোমান্টিক, কমেডি, ড্রামা ঘরানার সিনেমাটি বক্স অফিসে শুরুটা বেশ ভালোই করেছে। এরই মধ্যে হিট তকমা পেয়েছে সিনেমাটি। আটদিনে সিনেমাটির আয় হয়েছে ৮৬.৬০ কোটি রুপি (শুধুমাত্র ভারতে)। ধারণা করা হচ্ছে দ্বিতীয় সপ্তাহেই ১০০ কোটির ক্লাবে প্রবেশ করবে সিনেমাটি। রবিবার সিনেমা বাণিজ্য বিশ্লেষক তারান আদার্শ এক টুইট বার্তায় এই তথ্য জানান।

প্রথম দিনের আয় বিবেচনা করলে এটি আয়ুষ্মানের সিনেমাগুলোর মধ্যে প্রথম দিনে সর্বোচ্চ। এর আগে এ অভিনেতার ‘বাধাই হো’ মুক্তির প্রথমদিনে আয় করে ৭.৩৫ কোটি রুপি, ‘আর্টিকেল ফিফটিন’ ৫.০২ কোটি রুপি, ‘শুভ মঙ্গল সাবধান’ ২.৭১ কোটি রুপি, ‘আন্ধাধুন’ ২.৭০ কোটি রুপি, ‘বারলি কি বারফি’ ২.৪২ কোটি রুপি।

‘ড্রিম গার্ল’ সিনেমার গল্প করণবীর সিং নামের এক বেকার ছেলেকে ঘিরে। পরবর্তী সময়ে একটি ফ্রেন্ডশিপ কল সেন্টারে চাকরি পায় সে। পূজা নামের একটি মেয়ে সেজে কীভাবে সে সকলের মন জয় করে সেটিই তুলে ধরা হয়েছে সিনেমাটিতে।

এটি পরিচালনা করেছেন রাজ শান্দিল্য। আয়ুষ্মান-নুসরাত ছাড়াও এতে অভিনয় করেছেন- আনু কাপুর, মনজত সিং, বিজয় রাজ প্রমুখ।