আমতলীতে ভাড়াটিয়া হয়ে ঘর ও জমি দখলের প্রতিবাদে সাংবাদিক সম্মেলন

রবিবার, সেপ্টেম্বর ২২, ২০১৯

বরগুনা প্রতিনিধি : বরগুনার আমতলীতে ঘর ভাড়া নিয়ে ঘর দখল ও জমি দখলের প্রতিবাদে আমতলী পৌরসভার ০৫নং ওয়ার্ডের গাজী মোঃ সামসুল হক গাজীর স্ত্রী জুলেখা বেগম রবিবার সকাল ৮ ঘটিকায় আমতলী প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেছেন।

তালতলী উপজেলার গাববাড়িয়া গ্রামের মৃতঃ আঃ গনি তালুকদারের পুত্র তালুকদার মোঃ কামাল এর বিরুদ্ধে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। জুলেখা বেগম তার লিখিত বক্তব্যে বলেন ২০০৭ সালের দিকে তালুকদার মোঃ কামাল বাসুগী গ্রামের মোবারক আলী হাওলাদারের পুত্র কনু হাওলাদারের নিকট থেকে ঘর ভাড়া নিয়ে বসবাস করতে থাকে।

কনু হাওলাদার একই গ্রামের সাইদুর রহমান মন্টুর নিকট জে.এল ৩১নং মৌজার এস.এ খতিয়ান নং- ৫৪৪ এর দাগ নম্বর ৭৫৯, ৭৬৫, ৭৬৭, ২১৬০ ও ২১৬৩ অংশে মোট ৯ শতাংশ জমি গত ৩০/০৬/২০০৯ খ্রিঃ তারিখ আমতলী সাব-রেজিস্ট্রি অফিসের মাধ্যমে দলিলমূলে খরিদ করেন।

তালুকদার মোহাম্মদ কামালকে ঘর ছাড়ার কথা বললে তালুকদার মোঃ কামাল বলেন আমি ভাড়া দিয়ে ঘরে থাকব। সরল বিশ্বাসে তাকে ঘর ভাড়া দিলে ঐ জমি ও ঘরের প্রতি তার লোভ সৃষ্টি হয়। তাকে বার বার বলা স্বত্ত্বেও সে ঘর থেকে নামছেন না।

আমি এ ব্যাপারে আমতলী থানায় ও পৌর মেয়রকেও লিখিতভাবে জানাই। জমিতে বা ঘরে ওঠার চেষ্টা করলে তালুকদার মোঃ কামাল আমাকে হত্যাসহ মিথ্যা হয়রানীমূলক মামলা দিবে বলে হুমকি দিতেছে। লিখিত বক্তব্যে জুলেখা বেগম তার জমি উদ্ধারে সাংবাদিকসহ সংশ্লিষ্টদের সাহায্য সহযোগিতা কামনা করেছেন।