ট্রেলারে ‘মেড ইন চায়না’ (ভিডিও)

শুক্রবার, সেপ্টেম্বর ২০, ২০১৯

বিনোদন ডেস্ক : এই ছবি একেবারেই সেই সব ভারতীয় তরুণের গল্প, যারা উদ্যোগপতি হওয়ার স্বপ্ন দেখেন। তেমনই এক কমন ম্যান বুদ্ধিবলে কী করে হয়ে উঠল ফুলে-ফেঁপে ওঠা ব্যবসায়ী, সেই নিয়েই ছবির গল্প। রাজকুমার রাও-অভিনীত ‘মেড ইন চায়না’ একটি ভরপুর কমেডি ছবি, যা দেখতে দেখতে বহু দর্শকই নিজের সঙ্গে মেলাতে পারবেন হয়তো রাজকুমারের চরিত্র রঘুর সঙ্গে।

যারা দশটা-পাঁচটা চাকরি নয়, অন্য কিছু করে জীবনে উন্নতি করতে চান। তাদের জীবনে প্রতিষ্ঠিত হতে লাগে একটি ইউনিক আইডিয়া- এখানে তেমনই একটি আইডিয়ার খোঁজে রয়েছে রঘু। আর খুঁজতে খুঁজতে পৌঁছে যায় সে চিনদেশে। সেখানেই পেয়ে যায় তার ব্যবসার চাবিকাঠি– ভায়াগ্রা। চিনদেশের ব্যবসায়ী তাকে এটাই বোঝায় যে ভারতীয়দের আসল চাহিদা হল– সেক্স।

চিনদেশ থেকে সেই ভায়াগ্রা নিয়ে রঘু পৌঁছয় দেশে। তুখোড় ব্যবসায়িক চালে হাত মেলায় এক চিকিৎসকের সঙ্গে। তারপরে আর দেখে কে! রঘু বন গয়া অন্ত্রপ্রনর! কিন্তু এই কমেডি গল্পের পরিণতি কোন দিকে যায়, সেই নিয়েই থাকছে কৌতূহল।

এই ছবিতে রয়েছেন বোমান ইরানি, পরেশ রাওয়াল, গজরাজ রাও এবং নায়িকার ভূমিকায় রয়েছেন মৌনী রায়। এই বছর দীপাবলি-তে মুক্তি পেতে চলেছে এই ছবি। এই ছবি দিয়েই বলিউডে পা রাখছেন গুজরাতি ছবির পরিচালক মিখিল মুসালে। ছবির প্রযোজক ম্যাডক ফিল্মস ও জিও স্টুডিওস। সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস