শুক্রবার দিনটি আপনার যেমন কাটবে

বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৯, ২০১৯

আজ আপনার জন্ম দিন হলে পাশ্চাত্য মতে আপনার রাশি কন্যা। আপনার ওপর প্রভাবকারী গ্রহ: বুধ ও চন্দ্র। ২০ তারিখে জম্ম হবার কারনে আপনার ওপর চন্দ্রর প্রভাব প্রবল। আপনার শুভ সংখ্যাঃ ২,১১,২০,২৯। আপনার শুভ বর্ণ: সবুজ ও সাদা । শুভ গ্রহ ও বার: সোম ও বুধ। শুভ রত্ন: পান্না ও মুক্তা।

আজকের দিনে জন্মগ্রহণকারী বিখ্যাত ব্যক্তিরা হলেন: আফগান ক্রিকেটার রশিদ খান, চিত্র পরিচালক মহেশ ভাট, হলিউড অভিনেত্রী সোফিয়া লরেন প্রমুখ।

আজকের দিনের শুভ বর্ণ: আজ সবুজ ও সাদা বর্ণের পোশাক আপনার জন্য সৌভাগ্য বয়ে আনতে পারে।

আজকের দিনের শুভ সময়: জ্যোতিষ শাস্ত্রানুসারে শুভ মূহুর্ত হলো: সকাল: ৭:৩৭-৯:৫৭ দুপর: ১২:১৮-৩:২৬, বিকাল: ৪:১৩-৬:০৩ ও রাত: ৬:৩৬ -৯:৫২, এর মধ্যে।

যে খাদ্য দ্রব্য পরিত্যাজ্য: জ্যোতিষ শাস্ত্র অনুসারে আজ বিকাল: ৪:৩১ এর মধ্যে নিম ও পরে তাল খাওয়া নিষেধ।

চন্দ্রাবস্থান: আজ চন্দ্র বৃশ্চিক রাশিতে অবস্থান করবে। ৬ষ্ঠী তিথি বিকাল: ৪:৩১ পর্যন্ত পরে ৭মী তিথি চলবে।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): মেষ রাশির জাতক জাতিকার দিনের শুরুতে খুচরা ও পাইকারী ব্যবসায় ভালো আয় রোজগারের যোগ। সঞ্চয়ে অগ্রগতি হবে। বকেয়া টাকা আদায় হবার সুযোগ পাবেন। হোটেল ও রেস্টুরেন্ট ব্যবসায়ীরা ভালো আয় রোজগার করবেন। বাড়িতে শ্যালক শ্যালিকা বা দেবর ননদের আগমন হতে পারে। আজ সামাজিক অনুষ্ঠানে আপ্যায়ণের সুযোগ আসবে।

বৃষ রাশি (২১ এপ্রিল – ২০ মে): বৃষ রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। সাংসারিক বিষয়ে মানসিক চাপ কমে আসবে। ব্যবসায়ীক ক্ষেত্রে কোনো বন্ধুর পরামর্শ কাজে আসবে। অসুস্থদের শারীরিক অবস্থার কিছুটা উন্নতি আশা করা যায়। রাজনৈতিক সাঙ্গঠনিক কাজে বা সামাজিক কাজে ব্যস্ত থাকতে পারেন। আপনার সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন): মিথুন রাশির জাতক জাতিকার দিনটি ব্যয় বহুল থাকবে। দূরের যাত্রায় ভোগান্তি তুলনামূলক কম পোহাতে হবে। প্রবাসীদের দেশে আগমনের যোগ রয়েছে। রেন্টাকারের ব্যবসায়ীরা কিছু আয় রোজগার করতে পারবেন। নৌ পরিবহন ব্যবসায় ভালো আয় হবে। ট্রাভেল এজেন্সী ও ট্রান্সপোর্ট ব্যবসায়ীদের আয়ের ক্ষেত্রে সাফল্য।

কর্কট রাশি (২১ জুন – ২০ জুলাই): কর্কট রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। বড় ভাই বোনের সাহায্য পেতে পারেন। ব্যবসায়ীদের আয় রোজগার বৃদ্ধি পাবে। সাংসারিক কাজে জীবন সাথীর সাহায্য লাভ। আজ বন্ধুদের সাথে কোনো সামাজিক বা দাতব্য কাজে ব্যস্ত থাকতে পারেন। বাড়ীতে ভাই বোনের আগমন হতে পারে।

সিংহ রাশি (২১জুলাই – ২১ আগষ্ট): সিংহ রাশির জাতক জাতিকার দিনটি ব্যস্ততার। কোনো গুরুত্বপূর্ণ নেতার সাথে আলাপ আলোচনা হতে পারে। প্রভাবশালী কর্মকর্তার কাছ থেকে সুবিধা পেতে পারেন। স্থানীয় সামাজি বা রাজনৈতিক কাজে আমন্ত্রিত হবার সম্ভাবনা। পিতার সাথে চলতে থাকা মান অভিমানের অবশান আশা করা যায়। সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে।

কন্যা রাশি (২২ আগষ্ট – ২২ সেপ্টেম্বর): কন্যা রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। বৈদেশিক ব্যবসায় ভালো আয়ের সুযোগ আসবে। ট্রাভেল এজেন্সী ও ট্যুরিজম ব্যবসায়ীদের কাজের যোগাযোগ কমে যাবে। ধর্মীয় ও আধ্যাত্মীক কোনো কাজে অংশ নিতে পারেন। পিতার সাথে সাংসারিক বিষয়ে কোনো আলোচনা করতে পারেন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২১ অক্টোবর): তুলা রাশির জাতক জাতিকার দিনটি শুভাশুভ মিশ্র । বাড়িতে পুরোন পাওনাদারদের আগমন হবে। যাত্রা পথে লক্কর ঝক্কর মার্কা যানবাহন এড়িয়ে চলুন। যানবাহনের ছাদে যাত্রা না করাই ভালো। কোনো আত্মীয় বা বন্ধুর অসুস্থতার সংবাদ পেতে পারেন। আইনগত জটিলতা থেকে সতর্ক হতে হবে।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর – ২০ নভেম্বর): বৃশ্চিক রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। জীবন সাথীর জন্য কিছু কেনাকাটার যোগ রয়েছে। বন্ধের দিন হওয়াতে নিকট কোথাও বেড়াতে যাওয়ার সম্ভাবনা প্রবল। ব্যবসায়ীদের আশানুরুপ লাভের সুযোগ আসবে। অবিবাহিতদের বিয়ের পাত্র পাত্রী পাওয়া যাবে। অংশিদারী কাজে ভালো লাভের আশা করতে পারেন।

ধনু রাশি (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর): ধনু রাশির জাতক জাতিকার জন্য দিনটি ভালো যাবে না। রাস্তাঘাটে সতর্কতার সাথে চলাফেরা করা উচিত। গোপন শত্রুরা আপনার ক্ষতি করার চেষ্টা করেও ব্যার্থ হতে পারে। অণৈতিক সম্পর্কর ক্ষেত্রে জটিলতা বৃদ্ধির আশঙ্কা। বয়স্কদের শরীর স্বাস্থ্য ভোগাতে পারে। কোনো মূল্যবান দ্রব্য হারিয়ে ফেলার আশঙ্কা।

মকর রাশি (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারি): মকর রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। বিদ্যার্থী ও পরীক্ষার্থীদের পড়াশোনার চাপ বাড়তে পারে। সৃজনশীল পেশাজীবীদের বকেয়া অর্থ আদায়ের যোগ বলবান। সন্তানের সাথে কোথাও বেড়াতে যেতে পারেন। রোমান্টিক যোগাযোগে সাফল্য আশা করা যায়। দিনের শেষে কোনো সিনেপ্লেক্সে সিনেমা দেখতে যেতে পারেন।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি): কুম্ভ রাশির জাতক জাতিকার দিনটি পারিবারিক ও সাংসারিক কাজে ব্যস্ততার দিন। বাড়িতে আত্মীয় স্বজনের আগমন হতে থাকবে। কোনো বন্ধুর সাহায্য পেতে পারেন। আত্মীয়রা মিলে কোথাও ঘুড়তে যাওয়ার যোগ প্রবল। ভূমি স্থাবর সম্পত্তি সংক্রান্ত আলোচনায় সাফল্য আশা করা যায়। মাতার কাছ থেকে কোনো যানবাহন ক্রয়ের টাকা পেতে পারেন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ): মীন রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। বাড়িতে ছোট ভাই বোনের আগমন হবে। গার্মেন্টস কর্মীদের বকেয়া বেতন বোনাস লাভের যোগ। প্রতিবেশীর বাড়িতে আপ্যায়িত হতে পারেন। বিদেশ থেকে কোনো ভালো সংবাদ আশা করতে পারেন। সাংবাদিক ও মিডিয়াকর্মীদের দিনটি ভালো যাবে।