বরিশাল বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ টুর্নামেন্টের উদ্বোধন

বুধবার, সেপ্টেম্বর ১৮, ২০১৯

বরিশাল : বরিশালে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ টুর্নামেন্ট অনূর্ধ্ব-১৭ (বালক-বালিকা) এর জেলা পর্যায়ের প্রতিযোগিতার উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) সকালে বরিশাল নগরের বান্দ রোডস্থ শহীদ আব্দুর রব সেরনিয়াবাত আউটার স্টেডিয়ামে জেলা পর্যায়ের এই টুর্নামেন্টের উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বরিশাল বিভাগীয় কমিশনার মুহাম্মদ ইয়ামিন চৌধুরী। তিনি অতিথিদের সাথে নিয়ে বেলুন-ফেষ্টুন উড়িয়ে টুর্নামেন্টের উদ্বোধন করেন। বরিশাল জেলা প্রশাসক এসএম অজিয়র রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল রেঞ্জ ডিআইজি মো. শফিকুল ইসলাম, বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. শাহাবুদ্দিন খান, বরিশাল মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর মোহাম্মদ ইউনুস মিয়া প্রমুখ।

উদ্বোধনী ম্যাচে বাবুগঞ্জ বনাম বাকেরগঞ্জ উপজেলা (বালক) দল অংশগ্রহন করেন। এছাড়া প্রথম দিন বেলা পৌনে ১২ টায় আগৈলঝাড়া বনাম মেহেন্দিগঞ্জ (বালক) এবং বেলা ৩টায় বাকেরগঞ্জ বনাম বাবুগঞ্জ (বালিকা) ও বিকাল ৪টায় আগৈলঝাড়া বনাম মেহেন্দিগঞ্জের মধ্যে ম্যাচ অনুষ্ঠিত হবে।

উল্লেখ্য, বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ জেলা পর্যায়ের খেলোয় একটি সিটি কর্পোরেশন ও ১০টি উপজেলা থেকে বালক ও বালিকাদের ১১টি করে মোট ২২টি টিম অংশগ্রহন করে। আগামী ২২ সেপ্টেম্বর এই টুর্নামেন্টের ফাইনাল ও পুরস্কার বিতরনী অনুষ্ঠিত হবে।