এক যৌনকর্মীর চ্যালেঞ্জ গ্রহণ করলেন প্রভা!

বুধবার, সেপ্টেম্বর ১৮, ২০১৯

বিনোদন ডেস্ক: টেলিভিশনে আলোচিত অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। চরিত্রের প্রয়োজনে নিজেকে বহুবার ভেঙেছেন তিনি। উপহার দিয়েছেন দর্শকপ্রিয় অনেক নাটক-টেলিফিল্ম। এবার ‘পারফর্মার’ নামে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে কাজ করলেন এই অভিনেত্রী। এটি পরিচালনা করেছেন তাসমিয়াহ আফরিন মৌ।

গল্প প্রসঙ্গে পরিচালক জানান, জনপ্রিয় একজন অভিনেত্রীকে নিয়ে চলচ্চিত্রটির গল্প। অভিনয় জীবনে অসংখ্য চরিত্রে অভিনয় করেছেন তিনি। একবার নিষিদ্ধ পল্লীতে শুটিং করতে যান এই অভিনেত্রী। সেখানে মঞ্জুরী নামে এক পতিতার সঙ্গে তার পরিচয় হয়। মঞ্জুরী ওই অভিনেত্রীকে চ্যালেঞ্জ করেন— বাস্তবে সে তার (মঞ্জুরীর) চরিত্র করতে পারবে না। মঞ্জুরীর চ্যালেঞ্জ গ্রহণ করেন অভিনেত্রী। তারপর নানা ঘটনার মধ্য দিয়ে এগিয়ে যায় গল্প।

স্বল্পদৈর্ঘ্য এ চলচ্চিত্রে অভিনেত্রীর চরিত্রটি রূপায়ন করেছেন প্রভা। মঞ্জুরী চরিত্রে দেখা যাবে মৌটুসী বিশ্বাসকে।

প্রভা বলেন, ‘এর আগে যৌনকর্মী চরিত্রে অভিনয় করেছিলাম। সেটির শুটিং হয়েছিল কালিয়াকৈর। কিন্তু সরাসরি পতিতাপল্লীতে এসে এমন পরিবেশে শুটিং করা হয়নি। এটা খুবই চ্যালেঞ্জিং বিষয়।’

গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করেছেন শাহাদাৎ হোসেন। সম্প্রতি দৌলতদিয়া যৌনপল্লীতে এ চলচ্চিত্রের শুটিং শেষ হয়েছে। খুব শিগগির স্বল্পদৈর্ঘ্যটি আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে প্রদর্শিত হবে।