অভয়পাশায় বাস নিয়ন্ত্রণ হারিয়ে ধান ক্ষেতে

বুধবার, সেপ্টেম্বর ১৮, ২০১৯

সানাউল হক, নেত্রকোনা প্রতিনিধিঃ নেত্রকোনা অভয়পাশা বাজারের কাছে বাস নিয়ন্ত্রণ হারিয়ে সড়ক থেকে ধান ক্ষেতে ছিটকে পড়েও যাত্রীরা প্রাণে রক্ষা পেয়েছেন।

বুধবার (১৮ সেপ্টেম্বর) সকাল পৌনে দশটার দিকে নেত্রকোনা-মদন সড়কে এ দুর্ঘটনা ঘটে।

এতে জোৎস্না আক্তার (২০) ও নাদিয়া আক্তার (১৮) নামে আহত দুই নারীকে উদ্ধার করে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে (আসহা) পাঠানো হয়।

জোৎস্না মদন উপজেলার চাঁনগাঁও গ্রামের জানু মিয়ার মেয়ে ও নাদিয়া বাড়িবাদেরা গ্রামের মাহফুজুর রহমানের মেয়ে। তাদের মধ্যে একজন ঘাড়ে ও মাথায় আঘাতপ্রাপ্ত এবং বাসের ভাঙা গ্লাসের টুকরো দিয়ে অপরজনের হাত কেটে যায়।

এছাড়াও বাসের ভিতরে আটকে পড়া যাত্রীদেরকে উদ্ধার করে স্থানীয় জনসাধারণ ও নেত্রকোনা ফায়ারসার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের সদস্যরা। এসময় সড়কে আটপাড়া থানা পুলিশ যানজট নিরসনে কাজ করেন।

নেত্রকোনার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মো. শাহজাহান মিয়া এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, শাহজালাল নামে একটি বাস (ঢাকা মেট্রো- ব ১৪-১৫৬৭) নেত্রকোনার মদন থেকে যাত্রী নিয়ে ঢাকার উদ্দেশ্যে যাত্রা শুরু করে। পরে অভয়পাশা এলাকায় এসে নিয়ন্ত্রণ হারিয়ে সড়ক থেকে ধান ক্ষেতে ছিটকে পড়ে যায়। তবে এতে কয়েকজন আহত হলেও কারো প্রাণহানী হয়নি। ঘটনার পরেই চালক ও তার সহকর্মীরা পালিয়ে যেতে সক্ষম হয়।

এদিকে জেলার ফায়ার স্টেশন অফিসার আশেক আল মারুফ জানান, আহত জোৎস্না ও নাদিয়াকে সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ভাগ্যক্রমে অল্পের জন্য প্রাণে বেঁচেছেন বাসের যাত্রীরা।