সুপারহিট তকমা পেলো ‘ছিছোড়ে’

মঙ্গলবার, সেপ্টেম্বর ১৭, ২০১৯

বিনোদন ডেস্ক : শিক্ষক দিবস উপলক্ষে গত ৬ সেপ্টেম্বর ভারতে প্রায় ১ হাজার ৩০০ পর্দায় মুক্তি পেয়েছে সুশান্ত সিং রাজপুত ও শ্রদ্ধা কাপুরের ছবি ‘ছিছোড়ে’। সেভাবে প্রচারে না থাকা ও কম বাজেটের ছবি হিসেবে পরিচিত ‘ছিছোড়ে’ ২০১৯ সালে বলিউডের বক্স অফিসে প্রভাব খাটাতে শুরু করেছে প্রথম দিন থেকেই।

‘সাহো’ র মতো বিগ বাজেট ছবি মুক্তি পেয়েছে ৩০ আগস্ট। যে ছবি নিয়ে রীতিমতো পারদ চড়ছিল গোটা দেশের। প্রভাস অভিনীত সেই ছবি মুক্তির ঠিক পরের সপ্তাহেই মুক্তি পেয়েছে ‘ছিছোড়ে’। তারপরও বক্স অফিসে খুব একটা খারাপ ব্যবসা করেনি।

মুক্তির প্রথম দিনেই সিনেমাটি ৭.৩২ কোটি রুপির ব্যবসা করেছে। তিন দিনে সিনেমাটির আয় হয় ৩৫.৯৮ কোটি রুপি (শুধুমাত্র ভারতে)। এরইমধ্যে মুক্তির প্রথম সপ্তাহ অতিক্রম করেছে সিনেমাটি। সপ্তাহ শেষে সিনেমাটির আয় হয়েছে ৭৪.১৭ কোটি রুপি (শুধুমাত্র ভারতে)।

ধারণা করা হচ্ছে খুব শিগগিরই ১০০ কোটির ক্লাবে প্রবেশ করবে সিনেমাটি। ১৬ সেপ্টেম্বর পর্যন্ত সিনেমাটির আয় হয়েছে ৯৮.০৮ কোটি রুপি (শুধুমাত্র ভারতে)। সেইসাথে পেয়েছে সুপারহিট তকমা। মঙ্গলবার সিনেমা বাণিজ্য বিশ্লেষক তারান আদার্শ এক টুইট বার্তায় এই তথ্য জানান।

এদিকে সুশান্ত সিং রাজপুত অভিনীত সিনেমাগুলোর প্রথম দিনের আয়ের দিকে থেকে দ্বিতীয় অবস্থানে রয়েছে ‘ছিছোড়ে’। প্রথম স্থানে রয়েছে এ অভিনেতার ‘ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’। সিনেমাটি প্রথম দিনে ২১.৩০ কোটি রুপি আয় করে।

‘ছিছোড়ে সিনেমাটি পরিচালনা করেছেন নিতেশ তিওয়ারি। সুশান্ত-শ্রদ্ধা ছাড়াও এতে অভিনয় করেছেন বরুণ শর্মা, প্রতীক বাব্বার, সিদ্ধার্থ নারায়ণ, তাহির রাজ বাসিন প্রমুখ।