‘সব হল বন্ধ হয়ে যাক যত তাড়াতাড়ি সম্ভব, এ প্রত্যাশা করি’

মঙ্গলবার, সেপ্টেম্বর ১৭, ২০১৯

বিনোদন ডেস্ক : ঢাকাই চলচ্চিত্র জগতে এক সাইক্লোনের নাম পরীমণি। একটা সময় ঝরের গতিতে একের পর এক ছবি মুক্তি পেয়েছে, সেই সকল ছবির মান নিয়ে প্রশ্ন থাকলেও, আয় ছিলো বেশ ভালো। সম্প্রতি ক্যারিয়ারের সে ঝড় থামিয়ে দিয়েছেন পরী, বিশেষ করে স্বপ্নজাল মুক্তির পর নিজের সঠিক অস্তিত্ব সম্পর্কে জানতে পারেন তিনি। শুধু সিনেমা নির্বাচন নয় বদলে গেছে পরীর জীবনদর্শনও।

কম ছবি করার পাশাপশি নতুন এক বিশেষ লক্ষ্য সেট করেছেন এই লাস্যময়ী। সেই বিষয়ে নিজেই বললেন, জিরো ফিগারের একটা চ্যালেঞ্জ চলছে। সময় খুবই কম। সাঁতার, ইয়োগা ও ডায়েট চার্ট ঠিকঠাক শেষ করতেই সময় যাচ্ছে।

সম্প্রতি আলোচনা ছিলেন দীর্ঘদিনের প্রেম ও বাগদান ভাঙার খবরের কারণে। তবে সেই বিষয়ে একবারেই চিন্তিত নন পরী। মোটেও ভেঙে পরেননি, হয়তো এটা পরীর ধর্ম নয়। নতুন প্রেমের আশংকা জানিয়ে পরী বললেন, প্রেম আসবে, বারবারই আসবে। এটাই প্রেমের ধরন। আর আমি, আমরা প্রেমে পড়বই। এটাই আমাদের ধরন!

এদিকে সবার মুখে একটাই কথা, ফিল্মপাড়ায় সংকট, আর এই প্রসঙ্গে সাংবাদিকদের বেশ আশ্চর্যজনক উত্তর দিলেন রক্ত খ্যাত এই নায়িকা। বললেন, দয়া করে সব হল বন্ধ হয়ে যাক যত তাড়াতাড়ি সম্ভব! আমি তো এ প্রত্যাশা করি সবসময়। আমাদের সবকিছু এত উন্নত-আধুনিক শুধু এই হলগুলো ছাড়া! কেউ জানতেই পারে না টিকিট বিক্রির সঠিক তথ্য! আমার তো এটাও মনে হয় যে হল মালিকও ঠিকঠাক তথ্য জানতে পারে না কখনো কখনো। সব হল বন্ধ হয়ে নতুন করে শুরু হোক। এটা সবার একান্ত কড়া নজরদারিতে ও আন্তরিক প্রচেষ্টায় সম্ভব আমার মনে হয়।

বর্তমান ব্যস্ততা নিয়ে পরী বললেন, শিগগিরই ‘বিশ্বসুন্দরী’র ডাবিংয়ে যোগ দেব। দারুণ কিছু গল্পের পান্ডুলিপি হাতে রয়েছে। ডাবিং শেষে এগুলো নিয়ে বসব। এছাড়া গান শোনা, সিনেমা দেখা তো আছে।