বিয়ে করেছে পূজা চেরী, দিলেন বৌভাতের দাওয়াত!

মঙ্গলবার, সেপ্টেম্বর ১৭, ২০১৯

বিনোদন ডেস্ক : বাংলা চলচ্চিত্র জগতে কনিষ্ঠ অভিনেত্রী পূজা চেরী। শুরুটা বিজ্ঞাপন দিয়ে হলেও তিনি এখন বড় পর্দার পরিচিত মুখ। সিয়ামের বিপরীতে ‘পোড়ামন-টু’ ও ‘দহন’ চলচ্চিত্র দুটিতে অনবদ্য অভিনয় করে পেয়েছেন আকাশচুম্বী জনপ্রিয়তা। এবার সজলের সঙ্গে প্রথমবারের মত জুটি বাঁধছেন ‘জিন’ ছবিতে।

সিয়ামের বিপরীতে অভিনয় করতে গিয়ে প্রেমে পড়েছেন বলেও গুজন শোনা গিয়েছিল। তবে এই গুঞ্জনের অবসানও করেছেন তিনি।

তবে কার প্রেমে পড়েছেন বা প্রেম কি আসেইনি সে ব্যাপারে গণমাধ্যমে বলেন, প্রেম করছি তো! জিনের র‌্যাফের (সজল) সঙ্গে। চুটিয়ে প্রেম করছি এ হ্যান্ডসাম ফ্যাশন ফটোগ্রাফারের সঙ্গে …হা হা হা। মজার বিষয় হচ্ছে, প্রেমের অধ্যায় শেষ করে আমরা বিয়েও করে ফেলেছি। আর সিনেমা রিলিজের সময় বরযাত্রী হিসেবে দর্শক হলে যাবেন। আমার বৌভাত খাওয়ারও দাওয়াত রইল সবার; আসবেন কিন্তু।

প্রসঙ্গত, পূজা চেরী ২০ আগস্ট ২০০০ সালে খুলনার গাজিরহাটে জন্মগ্রহণ করেন। মডেলিং ও শিশুশিল্পী হিসেবে তার কর্মজীবন শুরু হয়। শিশুশিল্পী হিসেবে কয়েকটি চলচ্চিত্রে অভিনয়ের পর ২০১৮ সালে ‘নূর জাহান’ চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে তার বড় পর্দায় অভিষেক ঘটে। একই বছর মুক্তি পায় তার অভীনীত ‘পোড়ামন ২’ ও ‘দহন’। এ দুটি ছবিতেই তার নায়ক ছিলেন সিয়াম আহমেদ। জাজ মাল্টিমিডিয়ার ব্যানারে ছবি দুটি নির্মাণ করেছেন রায়হান রাফি।