বিয়ের ৯ মাস পর সামনে এলো নতুন তথ্য!

মঙ্গলবার, সেপ্টেম্বর ১৭, ২০১৯

বিনোদন ডেস্ক : ২০১৮ সালের ডিসেম্বরে মার্কিন পপ তারকার সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেন প্রিয়াঙ্কা চোপড়া। রাজস্থানের উমেদ ভবনে বসে নিক-প্রিয়াঙ্কার বিয়ের আসর। দুই পরিবারের ঘনিষ্ঠ এবং বন্ধুদের নিয়েই নিক-প্রিয়াঙ্কার রাজকীয় বিয়ের আসর বসে। যেখানে ঝলসাতে দেয়া হয়নি কোনো ক্যামেরার ফ্ল্যাশ। ক্যামেরার আড়ালেই নিকের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন প্রিয়াঙ্কা চোপড়া কিন্তু তাদের বিয়ের আসরে লড়াই শুরু হয়েছিল জানেন!

সম্প্রতি একটি সংবাদনমাধ্যমের খবর প্রকাশ পায়, নিক-প্রিয়াঙ্কার বিয়ের আসরের বেশ কিছু অজানা তথ্য। যেখানে জানা যায়, রাজস্থানের উমেদ ভবনে নিক-প্রিয়াঙ্কার বিয়ের আসর বসার পর সেখানে কোনো বাইরের লোককে ঢুকতে দেয়া হয়নি। পাপারাজ্জির প্রবেশ নিষিদ্ধ থাকায়, সেখানে দেখা যায়নি কোনো ক্যামেরা। তা সত্ত্বেও আচমকা নিক-প্রিয়াঙ্কার বিয়ের আসরে সংবাদমাধ্যমের এক ব্যক্তি ঢুকে পড়েন এবং ছবি তোলার চেষ্টা করেন।

সংবাদমাধ্যমের ওই কর্মী ছবি তোলার চেষ্টা করলেই, তার হাত থেকে ক্যামেরা নিয়ে নেয়া হয় এবং বিয়ের আসর ঘিরে থাকা বাউন্সাররা তাকে আটকে দেন। দুই তরফের প্রবল কথা কাটাকাটি শুরু হওয়ার পর, সেখানে হাজির হয় পুলিশ। সাংবাদিকের সঙ্গে বাউন্সারের কথা কাটাকাটি থামিয়ে সেখান থেকে ওই ব্যক্তিকে পুলিশ বের করে নিয়ে যান বলে খবর। বিষয়টি নিয়ে যাতে কোনো হইচই না হয়, সে বিষয়েও সচেষ্ট ছিলেন নিরাপত্তারক্ষীরা।

সম্প্রতি মুক্তি পায় প্রিয়াঙ্কা চোপড়ার সিনেমা ‘দ্য স্কাই ইস পিঙ্ক’-এর ট্রেলার। এই সিনেমায় প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন ফারহান আখতার, জায়রা ওয়াসিম এবং রোহিত সরফ। টরন্টো ফিল্ম ফেস্টিভ্যালেও ইতিমধ্যেই ‘দ্য স্কাই ইস পিঙ্ক’-এর প্রমোশন সেরে ফেলেছেন প্রিয়াঙ্কা চোপড়া, ফারহান আখতাররা। সূত্র: জি-নিউজ