দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসছেন শাহিদ!

মঙ্গলবার, সেপ্টেম্বর ১৭, ২০১৯

বিনোদন ডেস্ক : ২০১৫ সালে দিল্লির মেয়ে মীরা রাজপুতকে বিয়ে করেন শাহিদ কাপুর। বিয়ের পর ৪ বছর একসঙ্গে কাটিয়ে এখনো যেন একে অপরের উপর থেকে মুগ্ধতা কাটেনি শাহিদ কাপুর এবং মীরা রাজপুতের।

সম্প্রতি ভোগ ম্যাগাজিনের ফটেশুট করেন শাহিদ কাপুর এবং মীরা রাজপুত। ২০১৫ সালে বিয়ের পর ২০১৬ সালে শাহিদ-মীরার জীবনে আসে মিশা কাপুর। ২০১৮ সালে জন্ম হয় শাহিদ-মীরার দ্বিতীয় সন্তান জৈন কাপুরের।

দুই সন্তানের জন্মের পর এবার মুম্বাইয়ের একটি বিলাসবহুল বাংলোয় নতুন করে সংসার পাতছেন শাহিদ-মীরা। পুরোনো বাড়ি ছেড়ে নতুন বাংলোয় যাওয়া নিয়ে ইতিমধ্যেই উচ্ছ্বসিত বলিউডের এই সেলেব জুটি। নতুন বাড়িতে যাওয়ার আগে সংবাদমাধ্যমের সামনে অদ্ভুদ কথা বললেন শাহিদ-পত্নী।

তিনি বলেন, তারা আরো একবার মন্ত্র পড়বেন, সাতপাক ঘুরবেন, স্ত্রীর গলায় মঙ্গলসূত্র পরাবেন। ২০১৫ সালে বিয়ের সময় স্ত্রীকে আরো একবার মন্ত্র পড়ে আপন করে নেবেন বলে জানিছিলেন ‘কবীর সিং’ অভিনেতা। অর্থাৎ বিয়ের মন্ত্র পড়ে ফের সাতপাকে বাঁধা পড়ার কথা দিয়েছিলেন শাহিদ কাপুর। তবে অবশ্যই সেটা স্ত্রী মীরার সঙ্গে।

বিয়ের সময় কোন উৎসব তার সবচেয়ে ভালো লেগেছিল? এমন প্রশ্নের উত্তরে শাহিদ জানান, আনন্দ খরাজ সেরিমনিই তার সবচেয়ে প্রিয়।

অর্থাৎ সোনম-আনন্দ, দীপিকা-রণবীর, নিক-প্রিয়াঙ্কার পর এবার কি ফের আরো এবার বিলাসবহুল বিয়ের আসর বসবে বলিউডে? এমনই গুঞ্জন শুরু হয়েছে বিভিন্ন মহলে। যার সদুত্তর অবশ্য এখনো দেননি শাহিদ কাপুর। সূত্র: জি-নিউজ