রবিবার দিনটি যেমন কাটবে আপনার

শনিবার, সেপ্টেম্বর ১৪, ২০১৯

লাইফস্টাইল ডেস্ক : আজ আপনার জন্মদিন হলে পাশ্চাত্য মতে আপনি কন্যা রাশির জাতক/জাতিকা। আপনার ওপর প্রভাবকারী গ্রহ: শুক্র ও বুধ। ১৫ তারিখে জম্ম হবার কারনে আপনার ওপর শুক্রর প্রভাব স্পষ্ট। আপনার শুভ সংখ্যা: ৬,১৫,২৪। আপনার শুভ বর্ণ: সাদা ও সবুজ। শুভ গ্রহ ও বার: শুক্র ও বুধ। শুভ রত্ন: হীরা ও পান্না।

আজকের দিনে জন্মগ্রহণকারী বিখ্যাত ব্যক্তিরা হলেন: অমর কথা শিল্পী শরৎচন্দ্র চট্টোপাধ্যায়, অভিনেতা অলিভার স্টোন, আগাথা ক্রিস্টি প্রমুখ।

আজকের দিনের শুভ রং: আজ আপনার জন্য সবুজ ও সাদা রংয়ের সমন্বয় সৌভাগ্য বয়ে আনবে।

আজকের দিনের শুভ সময়: জ্যোতিষ শাস্ত্রানুসারে আজকের শুভ সময়: সকাল: ৬:৪৩-১০:০০, রাত: ৭:০০-৯:২০ পর্যন্ত।

চন্দ্রাবস্থান: আজ চন্দ্র মীন রাশিতে অবস্থান করবে। প্রতিপদ তিথি, সকাল : ১১:২০ থেকে ২য়া তিথি চলবে।

আজকের বর্জণীয় খাদ্য: সকাল ১১:২০ পর্যন্ত কুমড়া পরে বেগুণ খাওয়া নিষেধ।

মেষ রাশি (২১ মার্চ – ২০ এপ্রিল): মেষ রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। বৈদেশিক কাজে কিছু বাধা বিপত্তি দেখা দেবে। দূরের যাত্রার ক্ষেত্রে সতর্ক থাকতে হবে। ব্যবসায়ীক ও পারিবারিক ব্যয় বৃদ্ধি পাবে। প্রবাসীদের কর্মস্থলে কোনো ঝামেলা হওয়ার আশঙ্কা। আইনগত জটিলতার অবসান আশা করতে পারেন। ট্রান্সপোর্ট ও ট্রাভেল এজেন্সী ব্যবসায় ভালো আয়ের যোগ।

বৃষ রাশি ( ২১ এপ্রিল – ২০ মে): বৃষ রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। কর্মস্থলে বকেয়া কোনো বিল আদায় করতে পারবেন। ব্যবসায়ীদের কোনো চেক পাশ হতে পারে। বন্ধুর সাহায্যে কোনো পাওনাদারের বকেয়া টাকা আদায় করতে পারবেন। বাড়িতে বড় ভাই বোনের বিবাহ সংক্রান্ত আলাপ আলোচনায় অগ্রগতি হবে। বন্ধুদের সাথে আড্ডার যোগ প্রবল।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন): মিথুন রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। সরকারী চাকুরেদের নুতন দায়িত্ব লাভের যোগ প্রবল। পদস্ত কর্মকর্তার সাহায্য পেতে পারেন। রাজণৈতিক নেতৃত্বের সুবর্ণ সুযোগ আসবে। প্রশাসনিক ব্যক্তি বা শিক্ষকের সাহায্য লাভের যোগ প্রবল। পিতার সাথে কোনো সম্পত্তি সংক্রান্ত বিষয়ে নিস্পত্তি করতে যেতে পারেন।

কর্কট রাশি (২১ জুন – ২০ জুলাই): আজ কর্কট রাশির জাতক জাতিকার দিনটি ধর্মীয় ও আধ্যত্মীক কাজের জন্য ভালো। উচ্চ শিক্ষার্থে বিদেশ যাত্রার সুযোগ পেতে পারেন। বিদেশ যাত্রার ক্ষেত্রে কোনো বন্ধুর সাহায্য আশা করা যায়। শিক্ষক ও গবেষকদের দিনটি বলবান থাকবে। প্রভাবশালী ব্যক্তির সাথে দেখা সাক্ষাৎ হবার যোগ প্রবল।

সিংহ রাশি (২১জুলাই – ২১ আগষ্ট): সিংহ রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। বেলা বাড়ার সাথে সাথে দাম্পত্য সম্পর্কে টানাপোড়ন দেখা দেবে। অংশিদারী কাজে কোনো কারনে প্রবল ভুল বুঝাবুঝির শিকার হতে হবে। আজ গৃহে পুরোনো পাওনাদারের আগমন হতে পারে। কোনো আত্মীয়কে দেখতে হাসপাতালে যেতে হতে পারে। পুলিশী হয়রাণির আশঙ্কা প্রবল।

কন্যা রাশি (২২ আগষ্ট-২২ সেপ্টেম্বর): আজ কন্যার জাতক জাতিকার দিনটি ভালো যাবে। ব্যবসায়ীক কাজে অংশিদারদের সাহায্য পেতে পারেন। বকেয়া টাকা পয়সা আদায় হবার যোগ। অবিবাহিতদরে বিয়ের কথাবার্তায় অগ্রগতি হবে। খুচরা ও পাইকারী ব্যবসায়ীরা আশানুরুপ আয়ের সুযোগ পেতে পারেন। জীবন সাথীর কর্মস্থলে কিছু ঝামেলার অবশান হতে পারে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর- ২১ অক্টোবর): তুলা রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। সকাল থেকে শরীর কিছুটা ভোগাতে পারে। কর্মস্থলে কোনো ঝামেলা দেখা দেবে। সহকর্মীদের সাথে কিছু মতানৈক্য হতে পারে। অধিনস্ত কর্মচারীদের অনুপস্থিতি আপনাকে ভোগাতে পারে। উচ্চ রক্তচাপ থেকে সতর্ক হতে হবে। কোনো মূল্যবাণ নথিপত্র হারিয়ে ফেলতে পারেন। আর্থিক টানাপোড়নে ভোগার আশঙ্কা।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর- ২০ নভেম্বর): বৃশ্চিক রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। সময় শিল্পকলা চর্চার পক্ষে অনুকূল। সৃজনশীল পেশাজীবীরা ভালো আয়ের সুযোগ পাবেন। রোমান্সে আশানুরুপ সাফল্য পেতে পারেন। বিদ্যার্থীদের পরীক্ষা সংক্রান্ত কোনো সংবাদ পাওয়ার সম্ভবনা। শিল্পী ও কলাকুশলীদের কাজের চাপ অব্যাহত থাকবে। বিদেশে কোনো অনুষ্ঠানের জন্য যাওয়ার সুযোগ আসবে।

ধনু রাশি (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর): ধনু রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। প্রত্যাশা পূরণের সুযোগ পেয়ে যাবেন। বাড়িতে কোনো আশবাবপত্র ক্রয়ের সম্ভাবনা। আত্মীয় স্বজনদের সাহায্য আশা করা যায়। গৃহ আবাসন ও যানবাহন লাভেল যোগ প্রবল। কর্মস্থলে নুতন দায়িত্ব লাভের সম্ভাবনা। মায়ের শরীর স্বাস্থ্য কিছুটা ভোগাতে পারে।

মকর রাশি (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারি): মকর রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। ছোট ভাই বোনের চাকরি সংক্রান্ত তদবিরে অগ্রগতি হতে পারে। প্রতিবেশীর সাহায্য আশা করা যায়। প্রকাশক ও মূদ্রণ ব্যবসায়ীরা আজ কিছু কাজের অর্ডার পেতে পারেন। বিকাশ ও রকেট এজেন্সী ব্যবসায় ভালো আয় হবে। সাহিত্যিক ও মিডিয়াকর্মীরা নুতন কোনো কাজের সুযোগ।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি): কুম্ভ রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। আজ আয় রোজগার বৃদ্ধির সুযোগ পেয়ে যাবেন। বকেয়া টাকা পয়সা আদায় হওয়ার সম্ভাবনা প্রবল। হোটেল ও রেস্টুরেন্ট ব্যবসায়ীদের আয় বহুগুণে বৃদ্ধি পাবে। বস্ত্র ও পোষাক পরিচ্ছদের ব্যবসায় ভালো আয়ের সম্ভাবনা। গৃহে আত্মীয় কুটম্বর আগমনের যোগ।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ): মীন রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। আজ অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতি হবে। বকেয়া টাকা পয়সা আদায় করতে পারেন। ব্যক্তি ও পারিবারিক কাজে আপনার সুনাম সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে। নুতন বিনিয়োগের কোনো সিদ্ধান্তে আশানুরুপ লাভ হতে পারে। বিয়ের কথাবার্তায় অগ্রগতি আশা করা যায়।