আগুন নেভাতে বেগ পেতে হচ্ছে, নিয়ন্ত্রণে ১৫ ইউনিট

শুক্রবার, সেপ্টেম্বর ১৩, ২০১৯

ঢাকা : অনেকটাই বেগ পেতে হচ্ছে সকালে লাগা মিনিস্টার ইলেকট্রনিক্স কারখানায় লাগা আগুন নিভাতে। প্রথমে ৬ টি ইউনিট চেষ্টা করলেও পরে যোগ হয় আরো ৯টি ইউনিট।

ঘটনাস্থলে উপস্থিত হয়েছেন উর্ধতন কর্মকর্তারা। আগুনের শিখা এতই প্রকট যে দুর থেকে আগুন নেভাতে হচ্ছে ফায়ার সার্ভিস কর্মিদের। ঘটনাস্থলে দেখা যায় আগুনে পুরে উপর থেকে খসে পরছে গ্লাস সহ নানা যন্ত্রপাতি।

গাজীপুর সিটি করপোরেশনের ধীরাশ্রম এলাকায় মাইওয়ানের মিনিস্টার ফ্রিজ তৈরির কারখানায় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। আগুন নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার সার্ভিসের ১৫টি ইউনিট।

শুক্রবার (১৩ সেপ্টেম্বর) সকাল সোয়া ৭টার দিকে সিটি করপোরেশনের ধীরাশ্রম এলাকায় অবস্থিত কারখানায় এ অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। শেষ খবর পাওয়া পর্যন্ত ফায়ার সার্ভিসের ১৫টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা চালাচ্ছে। বেলা ১১টায় এ প্রতিবেদন লেখা পর্যন্ত আগুন নিয়ন্ত্রণে আসেনি। এসময় আরো ৪টি ইউনিট যোগ দেয় আগুন নিয়ন্ত্রনের জন্য।

ফায়ার সার্ভিসের টঙ্গী, জয়দেবপুর ও উত্তরারসহ ১৫টি ইউনিট আগুন নেভানোর কাজ করছে। তবে আগুন লাগার কারণ এখনো নিশ্চিত করা যায়নি।

টঙ্গী ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন কর্মকর্তা মো. আতিকুর রহমান জানান, ধীরাশ্রম এলাকায় মাইওয়ানের মিনিস্টার ফ্রিজ তৈরি কারখানায় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। খবর পেয়ে জয়দেবপুর ও টঙ্গী ফায়ার সার্ভিসের দশটি ইউনিটের কর্মীরা আগুন নিয়ন্ত্রণে কাজ করছেন। তিনি বলেন, আগুন কারখানার ছয়তলায় গুদামে ছড়িয়ে পড়েছে। তবে তাৎক্ষণিকভাবে আগুন লাগার সূত্রপাত জানা যায়নি।