সমুদ্র সৈকতে রোমান্সে মগ্ন বিরাট-আনুশকা!

বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১২, ২০১৯

বিনোদন ডেস্ক : ‘জিরো’ এবং ‘সুই ধাগায়’ শেষ দেখা গিয়েছিল তাকে। জিরো-তে শাহরুখ খান এবং ক্যাটরিনা কাইফের সঙ্গে তার অভিনয় দর্শকদের মনে জায়গা করে নেয়।

পরিচালক আনন্দ এল রাই-এর এই সিনেমা বক্স অফিসে সেভাবে জায়গা করতে না পারলেও, আনুশকা কিন্তু স্ব-মহিমায় উজ্জ্বল হয়ে ওঠেন। জিরো এবং ‘সুই ধাগার’ পর পর আপাতত বেশ কিছুদিনের ছুটি নিয়ে স্বামী বিরাট কোহলির সঙ্গে সময় কাটালেন আনুশকা।

এই সপ্তাহের শুরুর দিকেই ছুটি কাটিয়ে মুম্বাই ফিরেছেন তারকা দম্পতি। সম্প্রতি প্রকাশ্যে এসেছে সমুদ্র সৈকতে তাদের একটি রোমান্টিক ছবি। ইনস্টাগ্রামের ওই সেলফিটি দেখে মনে হচ্ছে কোনো অজ্ঞাত সমুদ্র সৈকতে ছুটি উপভোগ করার সময় এই ছবিটি ক্লিক করেন তারা। বিরাট এবং আনুশকাকে একসঙ্গে সূর্যস্নান করতে দেখা যাচ্ছে।

স্ত্রী আনুশকার সঙ্গে তার প্রিয় সেলফিটি তোলার পর বিরাট কোহলি তার পছন্দের সেরা ক্যাপশন দেন। নিশ্চয়ই অনুমান করতে পারছেন সেটি কোনটা? তিনি ইমোজি তালিকা থেকে বেছে নিয়েছিলেন লাল হৃদয়। সব মিলিয়ে বোঝাই যাচ্ছে বিরাটের হৃদয় শুধুমাত্র আনুশকা শর্মার কাছেই রয়েছে।

ওয়েস্ট ইন্ডিজ সফর শেষ করে পায়ের তলায় যেন সর্ষে দিয়ে ঘুরে বেড়াচ্ছিলেন বিরাট-আনুশকা। বিভিন্ন জায়গায় সফর করেন তারা। এরপর দেশে ফেরার সময় বিমানবন্দরে সাংবাদিকের ক্যামেরায় ধরা পড়েন তারা। এসময় দু’জনেই নীল রঙের পোশাক পরেছিলেন। সূত্র: এনডিটিভি