বরিশালে “আব্বা গ্রুপের” সদস্যসহ আটক-২, মাদক উদ্ধার

বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১২, ২০১৯

ব‌রিশাল : বরিশাল নগরে পৃথক অভিযানে আব্বা গ্রুপের সসদস্যসহ ২ জনকে আটক করেছে মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ। বুধবার (১১ সেপ্টেম্বর) দিবাগত রাতে ডিবি পুলিশের প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, বুধবার দিবাগত রাতে গোয়েন্দা শাখার এসআই মোঃ মহিউদ্দিন গোপন সংবাদের ভিত্তিতে তার সঙ্গীয় ফোর্সসহ নগরের সদররোডস্থ উত্তরা ব্যাংক সংলগ্ন এলাকায় অভিযান চালায়।

অভিযানে আব্বা গ্রুপের (বখাটে তরুনদের গ্রুপ) সদস্য মোঃ মিজানুর রহমান মিজান ওরফেন রুবেল খান (৩০) কে ৫০ গ্রাম গাঁজাসহ আটক করা হয়। আটক রুবেল নগরের কাউনিয়া থানাধীন নগরের পুল জোড় মসজিদ সংলগ্ন এলাকার বাসিন্দা আলাউদ্দিন খানের ছেলে। উল্লেখ্য বরিশাল নগরের সদররোড এলাকায় দীর্ঘদিন ধরে আব্বা গ্রুপের সদস্যরা বিভিন্ন ব্যক্তির ছত্রছায়ায় থেকে নানান ধরণের অপরাধমূলক কর্মকান্ড পরিচালনা করে আসছে।

সম্প্রতি সময়ে বরিশাল সিটি কলেজের অধ্যক্ষর ওপর হামলার ঘটনার পর এ গ্রুপটিকে নজরদারীতে রাখতে শুরু করে প্রশাসন। অধ্যক্ষকে মারধরের মামলায় সৌরভ বালাসহ এ গ্রুপের দুই সদস্য জেলহাজতে রয়েছে।

আর কয়েকজন জামিনে থাকলেও বেশিরভাগ গা ঢাকা দিয়ে রয়েছে। অপরদিকে একই রাতে গোয়েন্দা শাখার এসআই মোঃ দেলোয়ার হোসেন গোপন সংবাদের ভিত্তিতে তাহার সঙ্গীয় ফোর্সসহ নগরের ১৫ নম্বর ওয়ার্ডের নবগ্রাম রোডে অভিযান চালায়।

অভিযানে মোঃ নূরুজ্জামান রিপন (৩৫) কে ১৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক করে। এসময় তার কাজ থেকে মাদক বিক্রির কাজে ব্যবহৃত একটি মোবাইলসেটও জব্দ করা হয়। আটক নুরুজ্জামান নবগ্রাম রোড রাজু মিয়ার পোল সংলগ্ন এলাকার মৃত আঃ মতিন মিয়ার ছেলে।