৫ পিস জি পেথিডিন ইনজেকশনে ৩ বছর সাজা

বুধবার, সেপ্টেম্বর ১১, ২০১৯

নিজস্ব প্রতিবেদক : নিজ হেফাজতে পেথিডিন ইনজেকশন রাখার অভিযোগে দায়ের করা মামলায় বরিশাল নগরীর মাদক ব্যবসায়ী পাভেল আকন পারভেজকে ৩ বছরের আটকাদেশ দিয়েছেন আদালত।

এছাড়া এক হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ৩ মাস আটকাদেশ দেয়া হয়। ১১ সেপ্টেম্বর সোমবার বরিশালের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক আবু শামীম আজাদ এ রায় ঘোষণা করেন। আটকাদেশপ্রাপ্ত পারভেজ বরিশাল হাটখোলা মসজিদ গলি এলাকার শহীদুল আকনের ছেলে।

রায় ঘোষণার সময় পারভেজ আদালতে অনুপস্থিত ছিল। আদালত সূত্র জানায়, ২০১৩ সালের ২১ জুলাই গোপন সংবাদের ভিত্তিতে মেট্রো গোয়েন্দা পুলিশের এসআই ইরানুল ইসলাম তার সঙ্গীয় ফোর্স নিয়ে শিশুপার্ক কলোনির মতলেবের লাকড়ির দোকানের সামনে অভিযান চালিয়ে ৫ পিস জি পেথেডিন ইনজেকশন সহ পারভেজকে আটক করে মামলা দায়ের করেন।

একই বছর ৩ সেপ্টেম্বর মামলার তদন্তকারী কর্মকর্তা ডিবির এসআই আহসান কবির আদালতে চার্জশীট জমা দেন। আদালত ৪ জনের সাক্ষ্য গ্রহণ শেষে ওই রায় ঘোষনা করেন।

রায়ের সময় পলাতক থাকায় তার বিরুদ্ধে সাজা পরোয়ানা ও গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হয়। আটকের সময় পারভেজের বয়স ১৭ বছর হওয়ায় তাকে আটকাদেশ দেয়া হয়।