শনিবার দিনটি যেমন কাটবে আপনার

শুক্রবার, আগস্ট ৩০, ২০১৯

আজ আপনার জন্ম দিন হলে পাশ্চাত্য মতে আপনার রাশি কন্যা। আপনার ওপর প্রভাবকারী গ্রহ: বুধ ও ইউরেনাস। ৩১ তারিখে জন্ম হবার কারণে আপনার ওপর শনির প্রভাব স্পষ্ট। আপনার শুভ সংখ্যা: ৪, ১৩, ২২, ৩১। আপনার শুভ বর্ণ: সবুজ ও গোলাপী। শুভ গ্রহ ও বার: রবি ও বুধ। শুভ রত্ন: গার্নেট ও পান্না।

আজকের দিনে জন্মগ্রহনকারী বিশিষ্ট ব্যক্তিরা হলেন- ক্রিকেটার শ্রীনাথ, ক্রিকেটার ক্লাইভ লয়েড, বাদশাহ মোহাম্মদ বিন সালমান, পরিচালক ঋতুপর্ণ ঘোষ প্রমুখ।

আজকের দিনের শুভ রং: আজ আপনার জন্য সবুজ ও গুলাপী বর্ণের পোশাক সৌভাগ্য বয়ে আনতে পারে।

আজকের দিনের শুভ সময়: জ্যোতিষ শাস্ত্রানুসারে আজকের শুভ সময়: সকাল: ১০:০১-১:১৫, রাত: ৮:২৯-১০:৫১ এর মধ্যে।

চন্দ্রাবস্থান: আজ চন্দ্র সিংহ রাশিতে রাত: ১১:০২ থেকে কন্যা রাশিতে অবস্থান করবে। প্রতিপদ, দুপুর: ২:৩১ থেকে ২য়া তিথি চলবে।

আজকের দিনের নিষিদ্ধ খাদ্য: কুমড়া দুপুর ২:৩১ থেকে বেগুণ।

মেষ রাশি (২১ মার্চ – ২০ এপ্রিল): মেষ রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। বিদ্যার্থীদের পড়াশোনায় আগ্রহ বৃদ্ধি পাবে। সন্তানের পড়াশোনা ও পরীক্ষা নিয়ে কিছুটা ব্যস্ত হতে পারেন। কুটির শিল্প ও বুটিক শিল্পের সাথে জড়িতদের অনলাইনে বিক্রয় বৃদ্ধি পেতে পারে। শিল্পীদের কাজের সূত্রে দূরে কোথাও যাওয়ার সুযোগ আসতে পারে। প্রেমে সাফল্য আশা করা যায়।

বৃষ রাশি ( ২১ এপ্রিল – ২০ মে): বৃষ রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। আজ কর্মস্থলে আপনার কোনো প্রত্যাশা পূরণ হতে পারে। আজ গৃহস্থালী দ্রব্য বা আসবাবপত্র ক্রয় করার যোগ প্রবল। মায়ের শরীর স্বাস্থ্য কিছুটা ভোগাতে পারে। আত্মীয়দের কারো আগমন হবার সম্ভাবনা। বাড়িতে কোনো শুভানুষ্ঠানের আয়োজন করতে পারেন। যানবাহন লাভ।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন): মিথুন রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। বৈদেশিক কাজে আশানুরুপ সাফল্য পেতে পারেন। সাংবাদিক ও মিডিয়া কর্মীদের আয় রোজগার বৃদ্ধি পাবে। বৈদেশিক যোগাযোগে সাফল্য নিশ্চিত। সাহিত্যিক ও প্রকাশক, মূদ্রণ ব্যবসায়ী ও অনলাইন বিক্রেতাদের প্রত্যাশা পূরণ হবে। অ্যাপ ভিত্তিক সেবাদান কারী প্রতিষ্ঠানে কর্ম লাভের যোগ প্রবল।

কর্কট রাশি (২১ জুন – ২০ জুলাই): কর্কট রাশির জাতক জাতিকার দিনটি বকেয়া টাকা আদায়ের জন্য ভালো। রেস্টুরেন্ট, মৌসুমী ফল ও শবজির ব্যবসায়ী ও খুচরা দোকানদারদের ভালো আয় রোজগার হবে। আজ বাহিরে কোথাও খেতে যেতে পারেন। সঞ্চয়ের প্রচেষ্টায় সাফল্য আসবে। চাকরিজীবীদের বাড়তি আয়ের সুযোগ রয়েছে।

সিংহ রাশি (২১জুলাই – ২১ আগস্ট): সিংহ রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। আজ ব্যবসায়ীদের আয় রোজগার বৃদ্ধির যোগ প্রবল। কর্মস্থলে আপনার ক্ষমতা ও পদমর্যাদা বৃদ্ধি পাবে। প্রভাবশালী ব্যক্তির আনুকূল্য পেতে পারেন। অবিবাহিতদের বিয়ের কথা বার্তায় অগ্রগতি আশা করা যায়। ব্যক্তিজীবনে কোনো অপ্রত্যাশিত সাফল্য পেতে পারেন।

কন্যা রাশি (২২ আগস্ট – ২২ সেপ্টেম্বর): কন্যার জাতক জাতিকার দিনটি বিদেশ যাত্রর ক্ষেত্রে অনুকূল। প্রবাসীদের কর্মস্থলে অগ্রগতি হবে। ড্রাইভার ও মেকানিকদের বাড়তি আয়ের সুযোগ রয়েছে। ট্রান্সপোর্ট এজেন্টদের আয় রোজগার বৃদ্ধির যোগ প্রবল। দিনের শেষ ভাগে দূরে কোথাও যাওয়ার সুযোগ আসবে। আজ হিংসাত্মক কাজে ক্ষতিগ্রস্ত হতে পারেন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর- ২১ অক্টোবর): তুলা রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। বাড়িতে বন্ধুবান্ধবের আগমন হতে পারে। কোনো ব্যবসায়ীক কাজে ব্যস্ততা বৃদ্ধির সম্ভাবনা। খুচরা বিক্রয়ে ভালো আয়ের যোগ। কর্পোরেট প্রতিষ্ঠানের কোনো কাজের কন্ট্রাক্ট পেতে পারেন। ঠিকাদারী ব্যবসায়ীদের নুতন টেন্ডারের কাজে প্রভাবশালী ব্যক্তির সাহায্য লাভের যোগ।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর- ২০ নভেম্বর): বৃশ্চিক রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। কর্মস্থলে কিছু অনভিপ্রেত সমস্যার সম্মূখীন হতে হবে। প্রশাসনিক ব্যক্তিরা কোনো হয়রানির শিকার হতে পারেন। পিতার সাথে মনমালিন্য হবার আশঙ্কা প্রবল। মায়ের শরীর হঠাৎ খারাপ হতে পারে। চাকরি সংক্রান্ত পরীক্ষায় আপনি প্রতারিত হতে পারেন।

ধনু রাশি (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর): ধনু রাশির জাতক জাতিকার দিনটি ধর্মীয় ও আধ্যাত্মীক কাজের জন্য শুভ। উচ্চ শিক্ষার্থে বিদেশ যাত্রা বা ভিসা লাভের যোগ প্রবল। সাংবাদিক ও সাহিত্যকদের রাষ্ট্রীয় আনুকূল্য লাভের সুযোগ রয়েছে। জীবীকার জন্য মধ্যপ্রাচ্যের দেশগুলিতে যাওয়ার সুযোগ পাবেন। আর্থিক দিক বলবান হয়ে উঠবে। পিতার কাছ থেকে কিছু অর্থ লাভের যোগ।

মকর রাশি (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারি): মকর রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। আজ আইনগত জটিলতায় ভোগার আশঙ্কা প্রবল। বাড়িতে কোনো পুরোনো পাওনাদারের আগমন হতে পারে। সাংবাদিক ও সাহিত্যিকদের আর্থিক অনিশ্চয়তায় পড়ার আশঙ্কা। চিকিৎসকদের আয় রোজগার বৃদ্ধি পাবে। আত্মীয়দের দ্বারা লোকশানের আশঙ্কা রয়েছে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি): কুম্ভ রাশির জাতক জাতিকার দিনটি দাম্পত্য সুখ শান্তির। স্বামী স্ত্রীর ভুল বোঝাবুঝির অবশান হবে। বাড়িতে আত্মীদের আগমন যোগ। ব্যবসায়ীক কাজের জন্য বিদেশ যাত্রার সুযোগ পেতে পারেন। জীবন সাথীর জন্য কেনাকাটার সুযোগ আসবে। ব্যবসায় কোনো নুতন বিনিয়োগের চিন্তা করতে পারেন। শরীর স্বাস্থ্য ভালো যাবে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ): মীন রাশির জাতক জাতিকার কর্মস্থলে সহকর্মী বা অধিনস্ত কর্মচারীদের সাথে কোনো কারণে ঝামেলা দেখা দেবে। শরীর স্বাস্থ্য ভালো যাবে না। কাজের লোকের আচরণে বিরক্ত হতে পারেন। সাংসারিক ক্ষেত্রে কোনো অনভিপ্রেত ঘটনা ঘটতে পারে। ব্যবসা ক্ষেত্রে আর্থিক ক্ষতির আশঙ্কা প্রবল।