শীর্ষ উপার্জনকারী তারকার তালিকায় ‘রক’ আর ‘খিলাড়ি’ পাশাপাশি!

শুক্রবার, আগস্ট ২৩, ২০১৯

বিনোদন ডেস্ক : এবার শুধুমাত্র বলিউড নয় সারা বিশ্বের দরবারে নিজের নামটা পৌছে দিলেন অক্ষয় কুমার। এদিন বিশ্বের বহুল চর্চিত ম্যাগাজিন ‘ফোর্বস’ তাদের সেরা দশজন তারকাদের নাম বের করেছেন।

মূলত সিনেমাতে পারিশ্রমিকের নিরিখে এই তালিকা সাজিয়েছে ফোর্বস। সেই তালিকাতে চতুর্থ স্থান অধিকার করেছেন অক্ষয় কুমার। ৬৫ মিলিয়ন ডলার আয় করে তিনি এই অবস্থানে আছেন। এই তালিকায় প্রথম হয়েছেন দ্য রক জোনসন। তিনি আয় আয় করেছেন মোট ৮৯.৪ মিলিয়ন ডলার।

‘জুমানজি: দ্য নেক্সট লেভেল’ মুক্তি পেলে আরও ২৩.৫ মিলিয়ন ডলার আয় হবে তার। ছোট পর্দায় এইচবিও শো ‘বলারস’ এর প্রতি পর্বের জন্য ৭ লক্ষ ডলার আয় করেন এই তারকা।

ডোয়েইন জনসন এবারই প্রথম ফোর্বসের শীর্ষ উপার্জনকারী তারকার প্রথম স্থান অধিকার করেননি। এর আগেও ২০১৬ সালে ফোর্বসের তালিকার প্রথমে ছিলেন তিনি। ২০১৭ এবং ২০১৮তে ছিলেন দ্বিতীয় স্থানে।

তালিকার দ্বিতীয় স্থানে আছেন থর তারকা ক্রিস হেমসওয়ার্থ। ৩৭ বছর বয়সী এই তারকা আয় করেছেন ৭৬.৪ মিলিয়ন ডলার। তৃতীয় স্থানে আছেন আয়রনম্যান তারকা রবার্ট ডাউনি জুনিয়র। তিনি আয় করেছেন ৬৬ মিলিয়ন ডলার।

আর এই তালিকাতেই চতুর্থ স্থানে আছেন অক্ষয় কুমার। চলতি বছরে অক্ষয়ের দুটি সিনেমাই হিট হয়েছে ‘কেশরি’ ও ‘মিশন মঙ্গল’। বলিউডে সবচেয়ে ব্যস্ততম অভিনেতা হলেন অক্ষয় কুমার। চলতি বছরেই তার হাতে রয়েছে আরও দুটি সিনেমা, ”হাউসফুল-৪’, ‘গুড নিউজ’।

এছাড়াও ব্র্যান্ডের দিক দিয়ে ও বিজ্ঞাপণের জগৎ থেকে তার আয়ের পরিমাণ বেশ বেড়েছে বিগত কয়েকবছরে। মূলত এই মুহূর্তে অক্ষয় ২০ টিরও বেশি বিজ্ঞাপণ কোম্পানির সঙ্গে যুক্ত। চলতি বছরেই সারা বিশ্বে আয়ের নিরিখে ৩৩ তম স্থানে ছিলেন খিলাড়ি কুমার।

এই বিষয়ে তিনি এক সাক্ষাৎকারে জানান, ”খুবই ভালো লাগে, তবে আমি আসল খবরটা পড়ি না, শুধুমাত্র শিরোনামটা পড়েই থেমে যাই। প্রত্যেকটা কাজের জন্য রক্ত-জল করে পরিশ্রম করি। অনেক পরিশ্রম করে এই অর্থ উপায় করি আমি।”