যৌন সম্পর্ক গোপন রাখতে ক্যাথরিনকে তিন কোটি টাকা দেন রোনালদো

শুক্রবার, আগস্ট ২৩, ২০১৯

অনলাইন ডেস্ক: ধর্ষণের অভিযোগকারী যুক্তরাষ্ট্রের মডেল ক্যাথরিন মায়োরগাকে ৩৭৫,০০০ মার্কিন ডলার (বাংলাদেশি মুদ্রায় ৩ কোটি ১৮ লাখ টাকা প্রায়) দেওয়ার কথা স্বীকার করেছেন পর্তুগিজ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো। ২০১০ সালে সেই মডেলকে এই অর্থ দেওয়া হয়েছিল বলে রোনালদোর আইনজীবীরা আদালতে বক্তব্য দিয়েছেন।

রোনালদোর আইনজীবী আরও বলেছেন, এই অর্থ দোষ স্বীকার করতে নয়, গোটা ঘটনা জনসমক্ষে যাতে না আসে সে জন্য দেওয়া হয়েছিল।
মার্কিন মডেল মায়োরগা অভিযোগ করেছিলেন রোনালদো ২০০৯ সালে লাস ভেগাসের একটি হোটেলে তাকে ধর্ষণ করেন। রোনালদো সেই অভিযোগ তীব্রভাবে অস্বীকার করেছেন। লাস ভেগাস প্রশাসন গত মাসে জানিয়েছিলেন, রোনালদোকে অপরাধী সাব্যস্ত করার মতো যথেষ্ট তথ্য-প্রমাণ নেই। এর পরে মায়োরগা দেওয়ানি মামলার উদ্যোগ নেন। রোনালদোর আইনজীবী সেই মামলার পরিপ্রেক্ষিতেই বলেছেন, মায়োরগার সঙ্গে আগেই এ ব্যাপারে মিটমাট হয়ে গেছে। ২০১০ সালে ৩৭৫ মিলিয়ন ডলারের বিনিময়ে গোপন চুক্তিও হয়েছিল ।

পর্তুগিজ তারকার আইজীবীরা অবশ্য স্বীকার করে নিয়েছেন ২০০৯ সালে রোনালদোর সঙ্গে যৌন সম্পর্ক হয়েছিল মায়োরগার। কিন্তু তাদের দাবি, সেটা দুজনের সম্মতিতেই হয়েছিল। গত অক্টোবরে রোনালদো বলেছিলেন, ‘আমার বিরুদ্ধে যে অভিযোগ আনা হয়েছে, সেটা অস্বীকার করছি। ধর্ষণ একটা ঘৃণ্য অপরাধ। আমি কোনও অবস্থাতেই তা সমর্থন করি না।’