বৃহস্পতিবার দিনটি যেমন কাটবে আপনার

বৃহস্পতিবার, আগস্ট ২২, ২০১৯

লাইফস্টাইল ডেস্ক : আজ আপনার জন্মদিন হলে পাশ্চাত্য মতে আপনি কন্যা রাশির জাতক/জাতিকা। আপনার ওপর প্রভাবকারী গ্রহ: বুধ ও ইউরেনাস। ২২ তারিখে জম্ম হবার কারণে আপনার ওপর ইউরেনাসের প্রভাব প্রবল। আপনার শুভ সংখ্যা: ৪, ১৩, ২২, ৩১। আপনার শুভ বর্ণ: সবুজ ও গোলাপী। শুভ গ্রহ ও বার: বুধ ও রবি। শুভ রত্ন: পান্না ও গার্ণেট।

আজকের দিনে জন্মগ্রহণকারী বিখ্যাত ব্যক্তি: কমরেড দেং শিয়াও পিং, সুইস কবি গুস্তভ ফ্রোডিং, দার্শনিক ম্যাক্স শিলার, আবিষ্কারক হেনরি মেন্সলে, অভিনেতা মোশাররফ করিম প্রমুখ।

আজকের দিনের শুভ রং: আজ আপনার জন্য সবুজ ও গোলাপী বর্ণ সৌভাগ্য বয়ে আনতে পারে।

আজকের সু সময়: জ্যোতিষ শাস্ত্র মতে আজকের সু-সময়: সকাল: ১০:৫০-১:১৯ পর্যন্ত।

চন্দ্রের অবস্থান: আজ চন্দ্র মেষ রাশিতে অবস্থান করবে। ৭মী তিথিরাত: ৩:৫৭ পর্যন্ত পরে ৮মী তিথি চলবে।

আজকের দিনে নিষিদ্ধ খাদ্য: তাল।

মেষ রাশি (২১ মার্চ – ২০এপ্রিল): মেষ রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। কর্মস্থলে নুতন কোনো দায়িত্ব পেতে পারেন। অসুস্থ ও বয়স্কদের শারীরিক অবস্থার উন্নতি হবে। অংশিদারী বা যৌথমালিকানা ব্যবসা বাণিজ্যে ভালো লাভের আশা করতে পারেন। জীবন সাথীর সাহায্য লাভের সম্ভাবনা। যৌথ মূলধণী ব্যবসায় উন্নতির সুযোগ আসবে।

বৃষ রাশি (২১ এপ্রিল – ২০ মে): বৃষ রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। প্রবাসীদের আয় রোজগার বৃদ্ধি পাবে। সাংসারিক কাজে কিছু অর্থ ব্যয় করতে হবে। ট্রাভেল ও ট্রান্সপোর্ট ব্যবসায়ীদের আশানুরুপ লাভের সুযোগ রয়েছে। দূরের যাত্রায় একটু সতর্কতা প্রয়োজন। বৈদেশিক বাণিজ্যে শুল্ক ও কর সংক্রান্ত জটিলতা দেখা দিতে পারে।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন): মিথুন রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। বড় ভাই বোন বা বন্ধুর সাহায্য পাবেন। কনস্ট্রাকশন ব্যবসায়ীদের বকেয়া বিল আদায় হতে পারে। কোনো বন্ধুকে দেওয়া ধার ফেরত পাবেন। বেসরকারী চাকুরেদের বকেয়া বেতন লাভের যোগ বলবান। ঠিকাদারী ও নির্মান কাজের ব্যবসায় ভালো আয় রোজগারের যোগ।

কর্কট রাশি (২১ জুন – ২০ জুলাই): কর্কটের জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। কর্মস্থলে আপনার সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে। স্থানীয় রাজনীতিতে নতুন পদ পদবির আশা করতে পারেন। সাংগঠনিক ও সামাজিক কাজে ব্যস্তত থাকতে পারেন। প্রভাবশালী আমলা বা নেতার সাহায্য লাভের যোগ। ব্যবসা ক্ষেত্রে পিতার সাহায্য আশা করা যায়।

সিংহ রাশি (২১জুলাই – ২১ আগষ্ট): সিংহ রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। আপনার ভাগ্য আপনার সহায় হতে পারে। উচ্চ শিক্ষার উদ্দেশ্যে বিদেশ যাত্রার সংবাদ পেতে পারেন। ধর্মীয় ও ঈমানী কাজে ব্যস্ত থাকবেন। পিতার কর্মস্থলে উন্নতির যোগ প্রবল। শিক্ষকের সাহায্য লাভ। জীবিকার জন্য বিদেশ যেতে পারেন।

কন্যা রাশি (২২ আগষ্ট – ২২ সেপ্টেম্বর): কন্যার জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। শেয়ার ব্যবসায়ীদের লোকশানের আশাঙ্কা রয়েছে। আর্থিক ক্ষেত্রে কোনো বন্ধুর সাথে ঝামেলা দেখা দেবে। ব্যাংক বা কিস্তিতে ক্রয় কৃত পণ্যর তাগাদা বৃদ্ধির আশঙ্কা। আইনগত জটিলতা থেকে সতর্ক থাকবেন। রাস্তাঘাটে কিছু টাকা হারিয়ে ফেলার ভয়। যানবাহনে দূর্ঘটনা থেকে সতর্ক থাকুন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২১ অক্টোবর): তুলা রাশির জাতক জাতিকাদের দিনটি ভালো যাবে। দাম্পত্য সম্পর্কের উন্নতি আশা করা যায়। ব্যবসা বাণিজ্যে আশানুরুপ আয় রোজগারের সুযোগ রয়েছে। আর্থিক ক্ষেত্রে কোনো আত্মীয়র সাহায্য পেতে পারেন। অংশিদারী বাণিজ্যে সাফল্য লাভ। অবিবাহিতদের বিয়ের আলোচনায় অগগ্রতি আশা করা যায়।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর – ২০ নভেম্বর): বৃশ্চিক রাশির জাতক জাতিকার দিনটি কিছুটা মিশ্র সম্ভাবনাময়। কর্মস্থলে অপ্রত্যাশিত কোনো ঝামেলা দেখা দেবে। সহকর্মীদের সাথে অকারনেই দ্বন্দ্বে জড়িয়ে যাওয়ার সম্ভাবনা। শরীর স্বাস্থ্যর প্রতি বিশেষ নজর দিন। ব্যক্তি জীবনে দূর্ণাম বদনামের আশঙ্কা প্রবল। অনৈতিক কাজের জন্য আর্থিক ও মানসিক ভাবে ক্ষতিগ্রস্ত হতে পারেন। কাজের লোকের দ্বারা প্রতারিত হতে পারেন।

ধনু রাশি (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর): ধনু রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। প্রেম ও রোমান্সে সাফল্য লাভের সম্ভাবনা। সৃজনশীল কাজে প্রিয়জনের সাহায্য পেতে পারেন। শিল্পী ও কলাকুশলীরা আশানুরুপ আয়ের সুযোগ রয়েছে। শিল্পীদের বৈদেশিক কাজের সুযোগ আসতে পারে। মিডিয়া নির্মাতাদের নুতন কাজের সুযোগ আসবে। সন্তানের শরীর স্বাস্থ্যর উন্নতি আশা করা যায়।

মকর রাশি (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারি): মকর রাশির জাতক জাতিকার দিনটি প্রত্যাশা পূরণের। পারিবারিক ক্ষেত্রে কোনো আত্মীয়র সাহায্য পেতে পারেন। আবাসন ব্যবসায়ীদের অপ্রত্যাশিত ভাবে কিছু আয় রোজগার সুযোগ আসতে পারে। গৃহস্থালী ও দৈনন্দিন বাজার সদাই ক্রয় করার সুযোগ আসবে। আত্মীয়দের সাথে ভু স্থাবর সম্পত্তির ভাগ নিয়ে আলোচনা করতে পারেন।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি): কুম্ভ রাশির জাতক জাতিকার দিনটি যোগাযোগের পক্ষে উত্তম। ব্যবসায়ীক যোগাযোগ বৃদ্ধি পাবে। ব্যবসা ক্ষেত্রে ছোট ভাই বোনের সাহায্য লাভের সম্ভাবনা। সাংবাদিক ও মিডিয়া কর্মীদের আয় রোজগার বৃদ্ধি। গার্মেন্টস ও বস্ত্র ব্যবসায়ীরা কর্মচারীদের পেমেন্ট নিয়ে কিছুটা ঝামেলা পোহাতে পারেন। বিকাশ ও রকেট এজেন্সী ব্যবসায়ীদের আর্থিক লেনদেনে সতর্ক হতে হবে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ): মীন রাশির জাতক জাতিকার দিনটি আর্থিক দিক থেকে বলবান থাকবে। বকেয়া বেতন বোনাস প্রাপ্তির যোগ প্রবল। বিদেশ থেকে কিছু টাকা আসতে পারে। বৈদেশিক প্রতিষ্ঠানে কর্মরতদের ইনসেনটিভ লাভের যোগ প্রবল। বাড়িতে দেবর ননদ, শ্যালক শ্যালিকার আগমনের সম্ভাবনা। খাদ্য ও পানিয়ের ব্যবসায় ভালো আয়ের সুযোগ আসবে।