১২ বছরেই নারীসঙ্গ! নিজেই মুখ খুললেন এই অভিনেতা

বুধবার, আগস্ট ২১, ২০১৯

বিনোদন ডেস্ক : বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা রণবীর সিং। খুব অল্প সময়ের মধ্যেই তার সেরা অভিনয়ের মাধ্যমে জনপ্রিয় হয়ে উঠেছেন তিনি। ভালো অভিনয়ের সুবাদে বিভিন্ন ধরনের পুরস্কার অর্জন করেছেন এই বলি তারকা।

স্পষ্টবক্তা হিসেবে তার নাম বেশ পরিচিত বলিউডে। হুট হাট করেই তিনি অনেক সিদ্ধান্ত নেন। কখনও কখনও তার সিদ্ধান্তে পাগলামো লক্ষ্য করা যায়। আর কেউ নয় তিনি হলেন বলিউডের ফ্যাশনেবল হিরো রণবীর সিং। বাজিরাও মস্তানি, পদ্মাবত, গলি বয়সহ বেশকিছু সিনেমায় অভিনয় দক্ষতা দেখিয়েছেন তিনি।

এবার নিজের যৌন জীবন নিয়ে মুখ খুললেন ট্যালেন্টেড এই অভিনেতা।

১২ বছর বয়সে নিজের ভার্জিনিটি খুইয়েছেন রণবীর। শুধু তাই নয়, নিজের থেকে অনেকটাই বড়, এমন মেয়ের সঙ্গে যৌন তৃপ্তিতে জড়িয়ে পড়েছিলেন তিনি। ভারতের জনপ্রিয় একটি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে রণবীরের এমন অকপট স্বীকারোক্তি।

কৌতূহলের বশেই এই নারীসঙ্গে লিপ্ত হয়েছিলেন বলে জানিয়েছেন তিনি। রণবীর বলেন, ‘আমার মনে হয় ১২ বছর বয়সেই আমি কাজটা করি। আমি সবকিছুই অনেক আগে থেকেই করি। সবকিছু। এমনও হয়েছে, স্কুলের বন্ধুদের মায়েরা আমার মাকে অভিযোগ করতেন, আমি একেবারে পাকা আপেলের মতো হয়ে গেছি। আমার জন্যই বন্ধুরা নাকি বিপথে চালিত হচ্ছে।’

২০১৪ সালে ভারতীয় গণমাধ্যম ডেকান ক্রনিকলকে এ তথ্য জানান এই অভিনেতা।