প্রেম করে বিয়ে, এক রশিতে ফাঁস দিল নবদম্পতি

বুধবার, আগস্ট ২১, ২০১৯

ঢাকা : নীরব বিশ্বাস (২০) ও শ্রাবণী বিশ্বাসের (১৮) প্রেম চলছিল দীর্ঘদিন ধরে। কিন্তু শ্রাবণীর পরিবার এ সম্পর্ককে মেনে নেয়নি। এক মাস আগে পরিবারের অমতেই বিয়ে করেন নীরব ও শ্রাবণী।

তাদের এই বিয়ের কারনে দুই পরিবারের মধ্যে কলহ তৈরি হয়। যার প্রভাব পড়ে এই নবদম্পতির উপরে। এ অবস্থার মধ্যেই গতকাল মঙ্গলবার বাড়ির ভেতরে একই রশিতে নবদম্পতি ফাঁস দিয়ে আত্মহত্যা করেন বলে পুলিশ জানিয়েছে।

গতকাল মঙ্গলবার (২০ আগস্ট) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে মাগুরা সদর উপজেলার রাঘবদাইড় গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত নীরব মাগুরা সদর উপজেলার রাঘবদাইড় গ্রামের রবীন্দ্রনাথ বিশ্বাসের ছেলে। তাঁর স্ত্রী শ্রাবণী বিশ্বাস শালিখা উপজেলার ধনেশ্বরগাতী গ্রামের বিশ্বজিৎ বিশ্বাসের মেয়ে।

রাঘবদাইড় পুলিশ ফাঁড়ির দায়িত্বরত উপপরিদর্শক (এসআই) ফজর আলী বলেন, দীর্ঘদিন ধরেই নীরব ও শ্রাবণীর মধ্যে মন দেওয়া-নেওয়া চলছিল। গত ২০ জুলাই তাঁরা বিয়ে করেন। শ্রাবণীর বাড়ি থেকে এই বিয়ে মেনে না নেওয়ায় কলহের সৃষ্টির ফলে পরিবারের ওপর ক্ষোভ নিয়ে বিয়ের এক মাস পর বাড়ির ভেতরে একই রশিতে ফাঁস দিয়ে আত্মহত্যা করেন নীরব ও শ্রাবণী।

নীরবের পরিবারের লোকজন গতকাল রাত সাড়ে ৮টার দিকে ঘরের ভেতর থেকে তাঁদের লাশ উদ্ধার করে পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ মাগুরার ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতাল মর্গে পাঠিয়েছে।