কন্ডিশনিং ক্যাম্পে নতুন দুই কোচ

বুধবার, আগস্ট ২১, ২০১৯

স্পোর্টস ডেস্ক : একদিন আগেই মঙ্গলবার ঢাকায় পৌঁছান বাংলাদেশ ক্রিকেট দলের পেস বোলিং কোচ চার্ল ল্যাঙ্গাভেল্ট ও প্রধান কোচ রাসেল ডোমিঙ্গো। আজ বুধবার দলের সঙ্গে অনুশীলনে যোগ দিয়েছেন এই নতুন দুই কোচ।

আফগানিস্তানের বিপক্ষে একমাত্র টেস্ট ও ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজের জন্য গত রবিবার থেকে বাংলাদেশ জাতীয় দলের কন্ডিশনিং ক্যাম্প শুরু হয়েছে। আজ কন্ডিশনিং ক্যাম্পের তৃতীয় দিন চলছে। সকাল ৮টা থেকে ৯টা পর্যন্ত প্রাথমিক দলের সদস্যদের নিয়ে রানিং অনুশীলন চলে। পুরো সময়টা ক্রিকেটারদের সঙ্গে ছিলেন ডোমিঙ্গো ও ল্যাঙ্গাভেল্ট।

এর আগে মঙ্গলবার ১০টায় ঢাকায় পৌঁছান দক্ষিণ আফ্রিকার সাবেক পেসার চার্ল ল্যাঙ্গাভেল্ট আর বিকেল ৫টায় আসেন দক্ষিণ আফ্রিকার সাবেক কোচ রাসেল ডোমিঙ্গো।

নতুন দুই কোচের সঙ্গে কাজ করবেন আগে থেকেই টাইগারদের ব্যাটিং কোচ নিল ম্যাকেঞ্জি ও ফিল্ডিং কোচ রায়ান কুক। তবে ম্যাকেঞ্জির আসতে হয়তো আরো কয়েকদিন সময় লাগবে। তিনি বর্তমানে ছুটিতে রয়েছেন।

অন্য দিকে এই চার প্রোটিয়া কোচ এখনই পাচ্ছেন তাদের আরেক সহকর্মী স্পিন বোলিং কোচ নিউজিল্যান্ডের ড্যানিয়েল ভেট্টোরিকে। তবে কিছুদিন পর তিনি যোগ দেবেন বলে জানা গেছে।