কঙ্গনার বন্ধু লিস্ট থেকে বাদ গেলেন যিনি

বুধবার, আগস্ট ২১, ২০১৯

বিনোদন ডেস্ক : চাঁছা-ছোলা কথা বলার জন্য বরাবরই বিতর্কে পড়েন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত। একরোখা স্বভাবের কারণে তার বন্ধু শিবিরও খুব একটা বড় নয়। এ বার সেখান থেকে বাদ চলে গেলেন প্রযোজক একতা কাপুর!

‘জাজমেন্টাল হ্যায় কেয়া’র প্রযোজকের সঙ্গে কঙ্গনার ঠান্ডা লড়াই চলছে কঙ্গনার। এই ছবির সাংবাদিক সম্মেলনে কঙ্গনার ঝামেলা বাধে এক সাংবাদিকের সঙ্গে। যার জেরে মুম্বাই মিডিয়া কঙ্গনাকে বয়কট করে।

নায়িকার হয়ে একতা ক্ষমা চাইলেও বিষয়টি মেটে না। এ ঘটনায় একতা সামনাসামনি কিছু না বললেও মনে মনে ঠিকই চটেছিলেন কঙ্গনার উপরে। ঘনিষ্ঠমহলে নাকি সে কথা ব্যক্তও করেছিলেন।

সূত্র বলছে, ছবি মুক্তি পাওয়া পর্যন্ত একতা শান্তি বজায় রাখতে চেয়েছিলেন। কিন্তু ‘জাজমেন্টাল হ্যায় কেয়া’ সমালোচকদের কাছ থেকে প্রশংসা পেলেও বক্স অফিসে ভাল ফল করেনি।

একতার মতে, কঙ্গনার আচরণই এর প্রধান কারণ। একে তো মিডিয়া ছবিটি নিয়ে প্রচার করেনি। তার পর আম জনতার কাছেও কঙ্গনার ভাবমূর্তি খুব খারাপ। একতা খুব ভালই বোঝেন ইন্ডাস্ট্রির সমীকরণ। জোর করে কঙ্গনার সঙ্গে ভাল সম্পর্ক বজায় রাখার দায় তাঁর নেই। ছবির সাকসেস পার্টিতেও দেখা যায়নি একতাকে। তাতে দু’জনের দ্বন্দ্বের ছবি আরো বেশি করে প্রকট হয়েছে।