বলিউডের ছবিতে মম

সোমবার, আগস্ট ১৯, ২০১৯

বিনোদন ডেস্ক : ইমপ্রেস টেলিফিল্মের ‘দারুচিনি দ্বীপ’ দিয়ে চলচ্চিত্রে পা রেখেছিলেন লাক্স-চ্যানেল আই সুপারস্টার খ্যাত অভিনেত্রী জাকিয়া বারী মম। এরপর ছোটপর্দার তারকা হিসেবে আবির্ভূত হলেও ‘ছুঁয়ে দিলে মন’ দিয়ে বড় পর্দায় সাড়া ফেলে দিয়েছিলেন তিনি। এবার এই অভিনেত্রী পা রাখলেন বলিউডের ছবিতে!

বলিউডের ছবির নাম ‘ম্যাক্স কি গান’। ছবির পরিচালক সামির খান। ছবির গল্প লিখেছেন ফয়সাল সাইফ। তিনি এই ছবির সহ-প্রযোজকও। তিনিই মম’র চূড়ান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করেন।

ফয়সাল সাইফ বলেন, ‘ম্যাক্স কি গান’-এর গল্প ১৬ বছর ধরে মাথায় নিয়ে ঘুরছি। অবশেষে এটা শুটিং ফ্লোরে। ছবির শুটিং শুরু হয়েছে ভুটানে। এই ছবিতেই সিবিআই অফিসার হিসেবে অভিনয় করছেন মম। ছবিতে তার নাম জাকিয়া খান।

বাংলাদেশ থেকে মম ছাড়াও বলিউডের এই ছবিতে অভিনয় করছেন ভারত ও ভুটানের বেশ কয়েকজন নামি অভিনেতা। তাদের মধ্যে উল্লেখযোগ্যদের নাম জানিয়ে ফয়সাল সাইফ জানান, ‘ম্যাক্স কি গান’-এ অভিনয় করছেন সোনম ম্যাকি পেনজোর, কবিতা রাধেশ্যাম, নিশাত পাণ্ডে ও অমিতা নানজিয়া।

এদিকে জীবনের প্রথম বলিউডে অভিনয়ের খবর ফেসবুকে জানিয়েছেন জাকিয়া বারী মম। তিনি ‘ম্যাক্স কি গান’ ও তার নিজের একটি ছবি দিয়ে লিখেছেন: আমার প্রথম হিন্দি ভাষার ছবি, শুটিং শুরু হলো ভুটানে।

‘দারুচিনি দ্বীপ’ দিয়ে চলচ্চিত্রে পা রাখা জাকিয়া বারী মম এ পর্যন্ত বেশ কিছু ছবিতে অভিনয় করেছেন। এরমধ্যে আছে ‘ছুঁয়ে দিলে মন’ ও ‘আলতা বানু’ উল্লেখযোগ্য। ‘ছুঁয়ে দিলে মন’ ছবিটি ব্যবসায়িকভাবেও সফলতা অর্জন করে।