মালাইকার সঙ্গে রাতের পার্টিতে অর্জুন

শনিবার, আগস্ট ১৭, ২০১৯

বিনোদন ডেস্ক : রাখিবন্ধন উৎসবের সকালে পরিবারের সঙ্গে সময় কাটান অর্জুন কাপুর। বোন অংশুলা কাপুর, রিয়া কাপুর, সোনম কাপুর, আনন্দ আহুজাদের সঙ্গে রাখিবন্ধনের সকাল হইহই করে কাটিয়ে দেন বলিউডের এই অভিনেতা। তবে রাখির উৎসব শেষ করে পার্টিতে মেতে ওঠেন ‘ইশকজাদে’ অভিনেতা। অর্জুন কাদের সঙ্গে রাতে পার্টি করলেন তা কি জানেন?

রিপোর্টে প্রকাশ, বোনদের হাতে রাখি পরে রাতে মালাইকা অরোরার সঙ্গে সময় কাটালেন বনি কাপুরের ছেলে। অর্জুন-মালাইকার সঙ্গে বৃহস্পতিবারের সেই ‘গেম নাইটে’ হাজির হন ফারাহ খান, শ্বেতা বচ্চন নন্দা, সাজিদ খান-রা। নিজের সোশ্যাল হ্যান্ডেলে সেই ছবি শেয়ার করেন ফারাহ খান। অর্জুন, মালাইকার ওই ছবি প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায়।

সম্প্রতি একসঙ্গে মেলবোর্নে যান অর্জুন-মালাইকা। মোলবোর্নে চলচ্চিত্র উৎসবের অনুষ্ঠান শুরু হলে, মালাইকাকে নিয়ে অর্জুনের সঙ্গে মজা করেন অনুষ্ঠানের সঞ্চালক। যা শুনে ক্ষেপে যান অর্জুন কাপুর।

শুধু তাই নয়, অনুষ্ঠান চলাকালীন সেখানে অনেক মহিলা রয়েছেন, সঞ্চালক যেন তাদের সঙ্গে গিয়ে মজা করেন, এমন মন্তব্যও করতে সোনা যায় অর্জুন কাপুরকে। মালাইকাকে নিয়ে অর্জুন কাপুরের ওই মন্তব্য প্রকাশ্যে আসার পরই, সেই ভিডিয়ো ভাইরাল হয়ে যায় মুহূর্তে। সূত্র: জি-নিউজ