কুড়িগ্রামে নিখোঁজ ব্যক্তির গলিত লাশ মিললো কৃষি জমিতে

শনিবার, আগস্ট ১৭, ২০১৯

মিজান খন্দকার, কুড়িগ্রাম প্রতিনিধি : কুড়িগ্রাম পৌরসভার কৃষ্ণপুর কামারপাড়া এলাকার কৃষি জমি থেকে সুলতান আলী (৫০) নামে এক ব্যাক্তির গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (১৬ আগস্ট) দুপুরে কৃষ্ণপুর কামারপাড়া এলাকার নিজ বাড়ীর পেছনের একটি কৃষি জমি থেকে পচন ধরা লাশটি উদ্ধার করা হয়। ঈদুল আযহার তৃতীয় দিন থেকে সুলতান নিখোঁজ ছিলো বলে জানায় পরিবারের সদস্যরা।
নিহত সুলতানের পরিবাররের লোকজন ও এলাকাবাসী জানায়, ঈদুল আযহার তৃতীয় দিন (১৪ আগষ্ট) বাড়ি থেকে সুলতান আলী নিখোঁজের পর পরিবারের সদস্যরা অনেক খোঁজাখুঁজি করেও কোথাও তাকে খুঁজে পায়নি। শুক্রবার সকালে বাড়ির পেছনে বৃষ্টির পানি জমে থাকা একটি কৃষি জমিতে সুলতানের লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয় ¯’স্থানীয়রা। পরে দুপুরে পুলিশ প্রায় গলিত লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুড়িগ্রাম মর্গে পাঠায়।
নিহত সুলতানের স্ত্রী শিউলি বেগম জানায়, সুলতান দীর্ঘদিন ধরে শারীরিক নানা জটিল সমস্যায় ভুগছিলেন। মাঝে মাঝে যখন তিনি অসুস্থ’ হতেন, সেসময় অনেকটা মানসিক রোগীর মত আচরণ করতেন এবং বাড়ির লোকজনের ওপর চড়াও হতেন।
কুড়িগ্রাম সদর থানার ওসি মাহফুজার রহমান জানান, উদ্ধারকৃত মরদেহটি দুই/তিন দিন আগের এবং প্রায় গলিত। আগেই তাকে হত্যা করে হয়তো গত রাতেই লাশ জমিতে ফেলে রাখা হয়েছে। আমরা সকল দিক বিচেনা করে তদন্ত করছি। সম্ভাব্য কারণ অনুসন্ধানে ইতোমধ্যে সুলতানের স্ত্রী ও পুত্রসহ চারজনকে জিঞ্জাসাবাদের জন্য থানায় নেয়া হয়েছে। ময়না তদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।