ফ্রান্সে কুলাউড়া উপজেলাবাসীর ঈদ পুনর্মিলনী

বুধবার, আগস্ট ১৪, ২০১৯

প্যারিস: ফ্রান্সে বসবাসরত মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলাবাসীর উদ্যোগে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। রোববার প্যারিসের পান্তা পার্কে উৎসবমুখর পরিবেশে এ ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়। বিপুল সংখ্যক কুলাউড়া প্রবাসীদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে প্রাণবন্ত হয়ে ওঠে অনুষ্ঠানটি।

রবিবার ছুটির দিন ঈদ হওয়ায় আর দীর্ঘদিন পর একে অপরের সঙ্গে দেখা হওয়ায় কুশল বিনিময় আর আনন্দে মেতে ওঠেন উপস্থিত সকলেই । এ সময় কুলাউড়া উপজেলা থেকে টেলিকনফারেন্সে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান একএম শফি আহমদ সলমান।

ফ্রান্স বাংলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাম হিমু, প্যারিস বাংলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক লুতফুর রহমান বাবু, দৈনিক মানবজমিনের ফ্রান্স প্রতিনিধি আব্দুল মোমিত রুমেল, সময়ের সাথে২৪ পত্রিকার প্রকাশক মোহাম্মদ নায়িমুল ইসলাম চৌধুরী (শাকিল), জাকির আহমদ সোয়েব, শাহান শহিক, সামাদ খান রাজু, মিছবাহ আহমদ, জুয়েল মাহমুদ, আমিনুল ইসলাম চৌধুরী, মাজেদুল ইসলাম ফখরুল, আনোয়ার হোসেন, লিমন আহমদ, মুরাদ আহমদ, ফয়ছল আহমদ, জাকির হোসেন বেলাল, খালেদ রহমান, ফুয়াদ হাসান, জুসেফ চৌধুরী, আজাদুল ইসলামসহ আরো অনেকে।

আয়োজকরা জানান, ঈদ পুনর্মিলনীর মতো অনুষ্ঠান সবার মধ্যে ভ্রাতৃত্ববোধ বৃদ্ধি করে। আর আমরা প্রবাস থেকে যেন এক হয়ে দেশের জন্য ভালো কিছু করতে পারি এবং দেশকে আরও ভালোবাসতে পারি। এটাই আমাদের মূল লক্ষ। পুনর্মিলনীতে সবাই আনন্দ করতে পেরেছেন, এটিই আমার কাছে সবচেয়ে আনন্দের।

সবশেষে আগত অতিথিদের বাংলাদেশি খাবারে আপ্যায়িত করা হয় ।