স্টার্লিংয়ের হ্যাটট্রিক, বড় জয়ে ম্যানসিটির শুরু

রবিবার, আগস্ট ১১, ২০১৯

স্পোর্টস ডেস্ক : দারুণ জয়ে ইংলিশ প্রিমিয়ার লিগ ফুটবলে এবারের মৌসুম শুরু করেছে ম্যানচেস্টার সিটি। নতুন আসরের শুরুর দিনে রাহিম স্টার্লিংয়ের হ্যাটট্রিকে ওয়েস্টহ্যাম ইউনাইটেডকে রীতিমতো উড়িয়ে দিয়েছে বর্তমান লিগ চ্যাম্পিয়নরা।

প্রতিপক্ষের মাঠে শনিবার স্থানীয় সময় দুপুরে অনুষ্ঠিত ম্যাচে ৫-০ গোলের বিশাল ব্যবধানে জিতেছে ম্যানসিটি। স্টার্লিংয়ের হ্যাটট্রিকের পাশাপাশি গোল পেয়েছেন গ্যাব্রিয়েল জেসুস ও সার্জিও অ্যাগুয়েরো।

লন্ডন স্টেডিয়ামে ম্যাচের ২৫তম মিনিটেই সিটিকে এগিয়ে নেন গ্যাব্রিয়েল জেসুস। পেনাল্টি বক্সে ডান পাশ থেকে কাইল ওয়াকারের পাস বাঁ পায়ের ছোঁয়ায় ঠিকানায় পাঠান ব্রাজিলিয়ান ফরোয়ার্ড।

বিরতির পর ৫১ মিনিটে দলের হয়ে প্রথম জালের দেখা পান স্টার্লিং। কেভিন ডিব্রুইনের বাড়ানো বল পেনাল্টি বক্সে পেয়ে দারুণ শটে লক্ষ্যে পাঠান তিনি।

৭৫ মিনিটে আবার স্টার্লিং-জাদু। রিয়াদ মাহরেজের বাড়ানো বল পেনাল্টি বক্সে থেকে জালে ঠেলে দেন স্টার্লিং।

ম্যাচের ৮৬তম মিনিটে স্পট কিকে স্কোরলাইন ৪-০ করেন সার্জিও অ্যাগুয়েরো। আর ম্যাচের যোগ করা সময়ে নিজের হ্যাটট্রিক পূরণ করেন স্টার্লিং। মাহরেজের পাস থেকে বল পেয়ে ডি-বক্সে ঢুকে নিচু শটে লক্ষ্যভেদ করেন তরুণ এই ফুটবলার। তাতে ৫-০ গোলের বড় জয় নিয়ে মাঠ ছাড়ে ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা।

শুক্রবার লিগের উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হয় নরিচ সিটি ও লিভারপুল। ম্যাচটিতে ৪-১ গোলে নরিচ সিটিকে হারায় ইউরো চ্যাম্পিয়ন লিভারপুল।